আজকাল ওয়েবডেস্ক: বিস্ফোরক ব্যাটিং দিয়ে যেমন নজর কাড়েন, উইকেটের পেছনে দাঁড়িয়ে স্লেজিং কিংবা নিরন্তর কথা বলাতেও কম যান না ঋষভ পন্থ। পন্থের বকবকানি যে অজি ক্রিকেটারদের খুব একটা পছন্দ নয়, তা সবাই জানে। চতুর্থ টেস্টের প্রথম দিনেও তাঁর সঙ্গে খটামটি লাগল ম্যাথু ওয়েডের। ওয়াশিংটন বোলিং রান আপ নেওয়া শুরু করছেন, এমন সময় কথা বলেন পন্থ। বাধ্য হয়ে খেলা থামান ওয়েড। এই ঘটনায় বিরক্ত মার্ক ওয়া এবং শেন ওয়ার্ন। 
পন্থের কথা বলা নিয়ে কারওরই আপত্তি নেই, কিন্তু ঠিক বল ডেলিভারির সময়ে কথা বলা ঠিক নয়, বলছেন দুই প্রাক্তন অজি। মার্ক ওয়া বলছেন, তখন চুপ থাকতেই হবে। প্রিয় বন্ধুকে সমর্থন করে কিংবদন্ত স্পিনার ওয়ার্ন বললেন, ‘আমি তোমায় সমর্থন করি মার্ক। ঋষভ হাসিমুখে দলকে চাঙ্গা করে, সতীর্থদের সঙ্গে হাসাহাসি করে তাতে কোনও সমস্যা নেই। কিন্তু বোলার যখন বল করতে আসছে তখন চুপ করো এবং ব্যাটসম্যানকে মনোসংযোগ করতে দাও।’
ওয়ার্নের কথায় যুক্তি আছে ঠিকই, কিন্তু সমস্যা হল, এই একই কাজ সিডনি টেস্টে করছিলেন অজি অধিনায়ক টিম পেইন। অশ্বিনের মনোসংযোগ নষ্ট করার জন্য বকবক করেই যাচ্ছিলেন। বাধ্য হয়ে আম্পায়ারকে জানান অশ্বিন। পরে অবশ্য এই কাজের জন্য ক্ষমা চেয়েছেন পেন। মনে হয় না এসব ক্ষমাপ্রার্থনার পথে হাঁটবেন ভারতীয় উইকেটকিপার।   
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top