আজকাল ওয়েবডেস্ক:‌ বিশ্ব ক্রিকেটের অন্যতম উজ্জ্বল তারকা তিনি। তবে বর্তমানে তাঁকে টিকটক স্টার বললে এতটুকুও বাড়িয়ে বলা হবে না। করোনার জেরে লকডাউনে তিনি এই প্ল্যাটফর্মেরই ‘হিরো’ হয়ে উঠেছেন। ডেভিড ওয়ার্নারের একের পর এক টিকটক ভিডিও মন কেড়েছে অনুরাগীদের। ক্রিকেটারের কাণ্ডকারখানা দেখে হেসে খুন নেটিজেনরা। এবার সেই ওয়ার্নারই ভারতে টিকটক বন্ধ নিয়ে মুখ খুললেন। 
আইপিএলের সূত্রে বছরের অনেকটা সময় ভারতেই কাটে ওয়ার্নারের। এ দেশে তাঁর অনুরাগীও নেহাত কম নয়। কিন্তু এবার করোনার জন্য আইপিএলও অনিশ্চিত। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন তারকা। লকডাউনে ভারতীয় অনুরাগীদের মুখে হাসি ফোটাতে নানা মজার মজার ভিডিও পোস্ট করেছেন ইতিমধ্যেই তাঁর ফলোয়ারের সংখ্যা ৫০ লক্ষের গণ্ডি পেরিয়েছে।
কিন্তু লাদাখে ভারত–চীন সংঘর্ষের এদেশে নিষিদ্ধ হয়েছে টিকটক সহ ৫৯টি চীনা অ্যাপ। ফলে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের সঙ্গে আর এই প্ল্যাটফর্মের মাধ্যমে যোগাযোগ রাখতে পারছেন না ওয়ার্নার। সম্প্রতি তাই ভারতে অ্যাপটি নিষিদ্ধ করা নিয়ে মন্তব্য করেন তিনি। অসি তারকা বলেন, ‘‌ভারতে অ্যাপটা বন্ধ করা হয়েছে ঠিকই। কিন্তু এ ব্যাপারে আমি কিছুই করতে পারব না। এটা ভারত সরকারের সিদ্ধান্ত। আর দেশবাসীরা সেই সিদ্ধান্তকে সম্মানও জানিয়েছে।’‌ 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top