আজকাল ওয়েবডেস্ক:‌ বিরাট কোহলির মুকুটে আরও একটি পালক যোগ হল। লকডাউনে ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয়ের বিচারে বিশ্বের দশ ক্রীড়াবিদের তালিকায় জায়গা করে নিলেন বিরাট কোহলি। সবচেয়ে বড় কথা, ক্রিকেটারদের মধ্যে একমাত্র জায়গা পেয়েছেন ভারত অধিনায়কই। বিরাট আছেন ছয় নম্বরে। 
লকডাউন পিরিয়ডে ইনস্টাগ্রামে একাধিক পোস্ট করেছেন বিরাট। যা রীতিমতো ভাইরাল হয়েছে। ১২ মার্চ থেকে ১৪ মে–র মধ্যে ইনস্টাগ্রাম পোস্ট থেকে স্পনসরশিপ বাবদ বিরাটের আয় হয়েছে ৩ লক্ষ ৭৯ হাজার ২৯৪ পাউন্ড। প্রতিটি পোস্টে বিরাট পেয়েছেন ১ লক্ষ ২৬ হাজার ৪৩১ পাউন্ড। 
এই তালিকার শীর্ষে আছেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর আয় হয়েছে আনুমানিক ১.‌৮ মিলিয়ন পাউন্ড। দুই ও তিনে আছেন লিওনেল মেসি ও নেইমার। আর্জেন্টিনা ও বার্সিলোনা সুপারস্টার আয় করেছেন ১.‌২ মিলিয়ন পাউন্ড। পিএসজি তারকা নেইমারের আয় হয়েছে ১.‌১ মিলিয়ন পাউন্ড। চার ও পাঁচে আছেন বাস্কেটবল কিংবদন্তি শাকিলি ও’‌নীল ও প্রাক্তন ইংল্যান্ড ফুটবলার ডেভিড বেকহ্যাম। 
প্রথম দশে এছাড়া আছেন সুইডিশ ফুটবল তারকা ইব্রাহিমোভিচ, প্রাক্তন এনবিএ স্টার ডোয়েন ওয়েড, ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেস, বক্সার অ্যান্টনি জোশুয়া। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top