‌আজকালের প্রতিবেদন: মোহনবাগানের সঙ্গে এটিকের সংযুক্তিকরণকে স্বাগত জানিয়েছেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রি। আগে বেঙ্গালুরু এফসি–‌র হয়ে আইএসএল খেলার সময় বেশ কয়েকবার সুনীল বলেছেন, তিনি মোহনবাগানের সঙ্গে উত্তেজনার লড়াই খুব মিস করেন। এখন এটিকে ও মোহনবাগানের মেলবন্ধনের ফলে আগামী মরশুমে সেই লড়াই আবার দেখা যাবে। সুনীলের প্রতিক্রিয়া, ‘‌এটা দারুণ চুক্তি। ইতিহাসকে মাথায় রাখলে ভারতের সেরা ক্লাব মোহনবাগান। ভারতীয় ফুটবলে ওদের প্রচুর অবদান রয়েছে।এটিকের সঙ্গে মিলে গিয়ে মোহনবাগানের আইএসএলে খেলাটা সত্যি বেশ বড় ঘটনা। বেঙ্গালুরু ম্যাচ বাদে বাকি ম্যাচের জন্য শুভেচ্ছা রইল। 
কিছুদিন আগেই সুনীল বলেছিলেন, জাতীয় দলের জার্সিতে আর বেশিদিন খেলা বাকি নেই। এতে অনেকের মনে হয়েছে, তিনি অবসরের কথা বলছেন। সুনীল জানিয়েছেন, ‘‌আমি এখনও অবসরের কথা ভাবিইনি। আমি ইতিমধ্যে দেশের জার্সিতে ১১২ ম্যাচ খেলেছি। নিশ্চিতভাবে ২৫০ ম্যাচ খেলব না। তাই বলেছি, দেশের হয়ে বেশি খেলা বাকি নেই আমার। তবে কখন থামব, সেটাও ভাবিনি। কারণ খেলাটা এখনও উপভোগ করছি। ১০, ২০, ৩০, ৪০, ৫০, ৬০। ক’‌টা ম্যাচ পর খেলা ছাড়ব, সেটা নির্ভর করবে সেরা দেওয়ার ওপর।’‌
উল্লেখ্য, রবিবার চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে ‌ম্যাচে টিকিট বাবদ প্রাপ্য অর্থ প্রয়াত ফুটবলার ধনরাজনের পরিবারের হাতে তুলে দেবে গোকুলাম কেরালা। ওই ম্যাচের ২০০ টিকিট কিনেছেন সুনীল। তবে সাহায্যার্থে নয়, সুনীল জানিয়েছেন ওই টিকিটগুলি তিনি অনাথআশ্রমে দান করে দেবেন। গোকুলামের উদ্যোগকে স্বাগত জানিয়েছে  সুনীলের ক্লাব বেঙ্গালুরু এফসি–ও।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top