দেবাশিস দত্ত: বিরাট কোহলি বনাম কেন উইলিয়ামসনদের ক্রিকেট সিরিজ দেখার জন্য আমন্ত্রণ এল ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলির মুম্বইয়ের অফিসে। 
আমন্ত্রণ জানানোর সঙ্গে সঙ্গে ভারতীয় বোর্ডের কাছে এটাও জানতে চাওয়া হয়েছে, ঠিক কবে নাগাদ সৌরভ নিউজিল্যান্ডে উড়ে যেতে পারেন?‌ 
নিউজিল্যান্ড ক্রিকেট কাউন্সিল চাইছিল, ভারতীয় বোর্ড সভাপতি যেন একদিনের সিরিজের সময় ওখানে পৌঁছে যান। তবে সৌরভ কবে নিউজিল্যান্ডে যেতে পারেন, এই মর্মে মুম্বইয়ে ভারতীয় ক্রিকেটের সদর দপ্তর থেকে এখনও পর্যন্ত কোনও উত্তর জানানো হয়নি কিউয়ি বোর্ডকে। 
৫ ফেব্রুয়ারি ভারত–নিউজিল্যান্ড প্রথম একদিনের ম্যাচ হ্যামিল্টনে। ধরে নেওয়া হয়েছিল, তার আগেই নিউজিল্যান্ডে পৌঁছে যাবেন সৌরভ। বোর্ডের অন্দরমহল জানাচ্ছে, মার্চের মাঝামাঝি অথবা শেষের দিকে সৌরভ নিউজিল্যান্ডের পথে রওনা হতে পারেন। 
সৌরভ যখন যাবেন, ঠিক সেই সময়ই ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তাদেরও আমন্ত্রণ জানানো হবে। পরিকল্পনা আছে, ওই সময় আইসিসি–‌র বিরুদ্ধে আরও বেশি লভ্যাংশ আদায় করার পরিকল্পনা নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করার। এক ঢিলে দুই পাখি মারার মতো ‘বিগ ফাইভ’‌–‌এর সমর্থকরা সভা করে নিতে পারবেন। ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ছাড়াও ‘‌বিগ ফাইভ’–‌এর ছাতার ত‌‌লায় আপাতত থাকছে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা।‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top