আজকাল ওয়েবডেস্ক:‌ শচীন তেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি থেকে বিরাট কোহলি। সবাই করোনার বিরুদ্ধে লড়াইয়ে নেমে পড়েছেন। এবার সেই লড়াইয়ে শামিল ভারতের আর এক প্রাক্তন ক্রিকেটার। তিনি সুনীল গাভাসকার। প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা তহবিলে অনুদান দিলেন লিটল মাস্টার।
জানা গিয়েছে, গাভাসকার ৫৯ লক্ষ টাকা দিয়েছেন। প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ডে ৩৫ লক্ষ আর মহারাষ্ট্রের মুখ‌্যমন্ত্রীর ফান্ডে ২৪ লক্ষ। গাভাসকার অবশ‌্য এই ব‌্যাপারে একটা কথাও বলেননি। টুইট করেন আর এক মুম্বইকর। ইনিও প্রাক্তন ক্রিকেটার। অমল মজুমদার। অমল টুইট করেন, ‘আমি শুনলাম এসএমজি (সুনীল মনোহর গাভাসকার) করোনা রিলিফ ফান্ডে সাহায‌্য করেছেন। ৩৫ লক্ষ প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ডে আর ২৪ লক্ষ মহারাষ্ট্রের মুখ‌্যমন্ত্রীর ফান্ডে। দারুণ স‌্যার।’‌ 
গাভাসকারের ছেলে রোহন গাভাসকার একটি তথ্য দিয়েছেন। তিনি বলেছেন, ‘‌গত সপ্তাহেই এই আর্থিক সাহায্য করা হয়েছে। আসলে বাবা দেশের হয়ে ৩৫ শতরান করেছেন। টেস্টে ৩৪। একদিনের ক্রিকেটে একটি। তাই ৩৫ লক্ষ টাকা প্রধানমন্ত্রীর তহবিলে দেওয়া হয়েছে। আর ২৪ সেঞ্চুরি বাবা করেছিলেন মুম্বইয়ের হয়ে। তাই মুখ্যমন্ত্রীর তহবিলে দেওয়া হয়েছে ২৪ লক্ষ।’‌ এদিকে, চেতেশ্বর পুজারাও প্রধানমন্ত্রীর কেয়ার ফান্ড, আর গুজরাটের মুখ‌্যমন্ত্রীর ফান্ডে সাহায‌্য করেছেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top