আজকাল ওয়েবডেস্ক:‌ মজিদ বাসকারের পর ওমিদ সিং। সবকিছু ঠিকঠাক থাকলে আরও এক ইরানি ফুটবলারকে খেলতে দেখা যেত ইস্টবেঙ্গলে। কিন্তু আইএসএলে চলতি মরশুমে খেলার সম্ভাবনা ক্রমশ কমছে ইস্টবেঙ্গলের। এই পরিস্থিতিতে ওমিদের জন্য অন্য ক্লাবের খোঁজ করা হচ্ছে।
চলতি মরসুমে আইএসএল খেলবে ইস্টবেঙ্গল, এমনটা ধরে নিয়েই কথাবার্তা এগিয়েছিল দু’পক্ষের। ইরানি উইঙ্গার ইস্টবেঙ্গলে খেলার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছিলেন। লাল–হলুদ এবং ওমিদের মধ্যে কথাবার্তা প্রায় চূড়ান্তই হয়ে গিয়েছিল। ইস্টবেঙ্গলে খেলতে আসা ছিল কেবল সময়ের অপেক্ষা। কিন্তু আইএসএলে এবার খেলার সম্ভাবনা ক্রমশ কমছে লাল–হলুদের। কর্তারা মরিয়া চেষ্টা করলেও মেগা টুর্নামেন্টে খেলা এখন বেশ কঠিন।
আইএসএল পরিচালনার দায়িত্বে থাকা ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড (এফএসডিএল) কর্তৃপক্ষও দলের সংখ্যা আর বাড়াতে চাইছেন না। এরকম পরিস্থিতিতে সূত্রের খবর, ওমিদ আইএসএলের অন্য ক্লাবগুলোর সঙ্গে কথাবার্তা বলা শুরু করেছেন। জামশেদপুর, মুম্বই ও কেরল ব্লাস্টার্সের সঙ্গে কথাবার্তা চলছে বলে জানা গিয়েছে। তবে লাল–হলুদ যদি আইএসএলে ঢুকে যায়, তাহলে ইস্টবেঙ্গলেই খেলবেন ওমিদ। আসলে প্ল্যান বি তৈরি রাখতে চাইছেন তিনি। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top