আজকাল ওয়েবডেস্ক:‌ শুক্রবার শুরু হয়ে যাচ্ছে আইপিএল। ফের একবার বাইশ গজে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। অবশ্য আইপিএল শুরুর আগেই নিজের নতুন ইনিংসের ঘোষণা করে ফেললেন প্রাক্তন ভারত অধিনায়ক। ‘‌ক্যাপ্টেন ৭’‌ নামে ভারতের প্রথম অ্যানিমেটেড স্পাই সিরিজ আনতে চলেছে তাঁর প্রযোজনা সংস্থা ‘‌ধোনি এন্টারটেনমেন্ট’‌। বুধবার সেই ঘোষণাই করা হল।
ধোনি পত্নীর সেই ঘোষণা মতোই বুধবার ‘‌ধোনি এন্টারটেনমেন্ট’‌ নামে ইনস্টাগ্রাম পেজ থেকে ‘ক্যাপ্টেন ৭’–এর প্রথম পোস্টারটি পোস্ট করা হয়। তাতেই জানানো হয়, অ্যানিমেটেড এই স্পাই সিরিজের প্রথম সিজনটি প্রকাশ্যে আসবে আগামী ২০২২ সালে। এতে মুখ্য ভূমিকায় থাকবেন অবশ্যই মহেন্দ্র সিং ধোনি। তাঁকে নিয়েই তৈরি হতে চলেছে এই স্পাই সিরিজটি। এই প্রসঙ্গে এক বিবৃতিতে ধোনি বলেন, ‘‌এই ভাবনাটি দুর্দান্ত। ক্রিকেট বাদেও আমার আরেকটি প্যাশন সামনে আসতে চলেছে।’‌ এই স্পাই সিরিজটি নিয়ে উচ্ছ্বসিত ধোনির স্ত্রী সাক্ষীও।
গত বছর ১৫ আগস্ট দেশের স্বাধীনতা দিবসের দিনে আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে বাইশ গজ থেকে পুরোপুরি সরে যাননি মাহি। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে অধিনায়কত্ব করছেন। কিন্তু কতদিন?‌ সেই প্রশ্ন উঠছেই। এই পরিস্থিতিতে আর একটি প্রশ্ন উঠছে। অবসরের পর কী করবেন মহেন্দ্র সিং ধোনি?‌ এটা অন্তত পরিস্কার অবসরের পর নিজের প্রযোজনা সংস্থা ‘‌ধোনি এন্টারটেনমেন্ট’ এর‌ সঙ্গে যুক্ত থাকবেন মাহি।
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top