আজকাল ওয়েবডেস্ক:‌ ম্যাচ শুরুর আগেই চমক। বিশ্রামে মহেন্দ্র সিং ধোনি। ম্যাচের আগে পিঠে টান ধরায় নিজেকে সরিয়ে নিয়েছিলেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। আইপিএলের ইতিহাসে এই নিয়ে চতুর্থবার মাঠে নামলেন না ধোনি। তাঁর না থাকাটা পার্থক্য গড়ে দিয়ে গেল। সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬ উইকেটে হারতে হল চেন্নাই সুপার কিংসকে। ধোনির পরিবর্তে চেন্নাইকে নেতৃত্ব দিলেন সুরেশ রায়না। 
বুধবার ম্যাচ শেষে কিন্তু রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে দেখা গেল ধোনিকে। দল হারায় হতাশ ছিলেন। তবে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটারদের সঙ্গে গল্প করতে দেখা গেল মাহিকে। মাঠের মধ্যে সেই আড্ডায় ধোনির সঙ্গে ছিলেন ডেভিড ওয়ার্নার, বিজয় শঙ্কর, সন্দীপ শর্মা ও চেন্নাইয়ের শার্দূল ঠাকুর। বেশ খোশমেজাজেই গল্প করছিলেন ধোনি। চেন্নাই সুপার কিংস ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘‌থালা আলোচনায় ব্যস্ত।’‌ ম্যাচ শেষে রায়না অবশ্য বলেছেন, ‘‌ধোনি আগের চেয়ে ভাল আছে। পিঠে টান ধরেছিল। সম্ভবত পরের ম্যাচেই মাঠে নামবে মাহি।’‌ 
গতবার আইপিএলে চারবারই হায়দরাবাদকে হারিয়েছিল চেন্নাই। তারমধ্যে ফাইনালও ছিল। অবশেষে ঘরের মাঠে বুধবার চেন্নাইকে হারাল হায়দরাবাদ। 
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top