আজকাল ওয়েবডেস্ক:‌ ইস্টবেঙ্গলের নতুন কোচ হলেন মারিও রিভেরা। আলেসান্দ্রোর স্থলাভিষিক্ত হলেন তিনি। এর আগে গত মরশুমে আলেসান্দ্রোর সহকারী হিসেবে ইস্টবেঙ্গলে কাজ করেছেন তিনি। কিন্তু বনিবনা না হওয়ায় সরে যান। মারিওর সঙ্গে কোলাডো সহ বাকি স্প্যানিশদের সম্পর্ক খুব ভাল। লাল–হলুদ দলটাকে হাতের তালুর মতো তিনি চেনেন। তাই মারিও কোচ হওয়ায় সুবিধাই হল ইস্টবেঙ্গলের। তাঁর সহকারী হলেন মার্কাল ট্রুলস। 
মঙ্গলবার আলেসান্দ্রো পদত্যাগ করার পর ইস্টবেঙ্গলের কোচের পদে একাধিক নাম উঠেছিল। যার মধ্যে মোহনবাগানের ঘরের ছেলে সুব্রত ভট্টাচার্য ছাড়াও ছিলেন প্রতিবেশী ক্লাবের প্রাক্তন কোচ করিম বেঞ্চারিফাও। মরক্কো থেকে তিনি ফোন করেছিলেন লাল–হলুদ কর্তাদের। ইচ্ছাপ্রকাশ করেছিলেন কোচিং করানোর। কিন্তু বাকি মরশুমের জন্য মারিওর ওপরেই ভরসা রাখল কোয়েস ও ইস্টবেঙ্গল কর্তারা। 
এক বিবৃতিতে ক্লাবের তরফে জানানো হয়েছে, ‘‌৩১ মে অবধি সিনিয়র দলের দায়িত্বে থাকবেন মারিও। নতুন কোচের উয়েফা প্রো লাইসেন্স রয়েছে।’ শোনা যাচ্ছে আগামী মাস থেকে দায়িত্ব নেবেন মারিও। আপাতত কাজ চালাবেন ট্রুলস ও বাস্তব রায়। ২৫ জানুয়ারি চেন্নাইয়ের বিরুদ্ধে খেলবে ইস্টবেঙ্গল। আর ১ ফেব্রুয়ারি রয়েছে ইন্ডিয়ান অ্যারোজ ম্যাচ। সম্ভবত আইজল ম্যাচ থেকে লাল–হলুদের ডাগআউটে দেখা যাবে মারিওকে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top