সংবাদ সংস্থা, দিল্লি: ছোট্ট পরিকে কোলে নিয়ে বসে তিনি। চামচের মাথায় একটু একটু করে খাবার নিয়ে খাওয়াচ্ছেন। কে এই পরি?‌ শিশু দিবসে মহেন্দ্র সিং ধোনির ভিডিও নজর কাড়ল সবার। মুহূর্তে সে ভিডিও ভাইরাল। শুরু হয় ছোট্ট খুকির খোঁজ। পরির আসল পরিচয় জানা না গেলেও, এটুকু জানা গিয়েছে ধোনি ছিলেন তার অন্নপ্রাশনে। খুকির বাবা–মা সিদ্ধান্ত নিতে দেরি করেননি। মাহিকে দিয়েই পায়েস খাইয়েছেন মেয়েকে। 
জিভার সঙ্গে ধোনির ছবি, ভিডিও বারে বারেই হয়েছে ভাইরাল। জিভার বদলে ছোট্ট পরীকেও যেভাবে ধোনি কোলে নিয়েছেন, পায়েস খাইয়েছেন— তা সত্যিই মন ভাল করেছে সোশ্যাল দুনিয়ার। মাহির প্রশংসা করে একের পর এক টুইট করেছেন সবাই। 
এদিকে শুধু অন্নপ্রাশনের আসরে হাজির থাকা নয়, বৃহস্পতিবার মাহি আরও একটি কাজ করে অনুরাগীদের উৎসাহী করেছেন। মাঠে ফেরার তোড়জোড় যে করছেন তা নিজের শহর রাঁচিতে জেএসসিএ স্টেডিয়ামে নেটে প্র‌্যাকটিস করেই বুঝিয়ে দিয়েছেন ধোনি। তবে বোর্ডের একটি সূত্র জানাচ্ছে, আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারে সিরিজে তাঁর প্রত্যাবর্তনের সম্ভাবনা নেই। 
বিশ্বকাপের পর বিসিসিআইয়ের কাছ থেকে দু’‌মাসের ছুটি নিয়েছিলেন ধোনি। সেনাবাহিনীতে যোগ দিতে। সেই ট্রেনিং শেষ করার পরও অবশ্য ছুটির মেয়াদ বাড়িয়েছেন মাহি। যার জেরে দিন যত গড়িয়েছে ততই বেড়েছে তাঁর অবসর নিয়ে চর্চা। তবে অনুশীলন শুরু করলেও, খুব শিগগির মাহির কামব্যাকের সম্ভাবনা কম। বোর্ডের এক কর্তা জানিয়েছেন, ধোনিকে আমরা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে পাব না। উল্লেখ্য, ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৩টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচ খেলবে ভারত।

ধোনি, পরির এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ‌‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top