‌আজকালের প্রতিবেদন: আবার লর্ডসে পদার্পন সৌরভ গাঙ্গুলির। আর মুহূর্তের মধ্যে সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। ফিরে এল ১৭ বছর আগে লর্ডসের ড্রেসিংরুমের ব্যালকনিতে ভারত অধিনায়কের জার্সি খুলে ওড়ানোর সেই ছবিও।
ঐতিহাসিক লর্ডসের গ্যালারিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ এবং কোষাধ্যক্ষ অরুণ সিং ধুমালকে নিয়ে একটি সেলফি তোলেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। শুক্রবার ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ সেই ছবি টুইট করে সৌরভ লেখেন, ‘‌দারুণ একটা জায়গায় ফিরে এসেছি। এবার একেবারে অন্য ভূমিকায়। সঙ্গে দুই অত্যন্ত ঘনিষ্ঠ মানুষ জয় শাহ এবং অরুণ সিং।’‌ 
সাত মিনিটের মধ্যে সৌরভের সেই ছবি রিটুইট করে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডের সরকারী টুইটার অ্যাকাউন্ট। সঙ্গে তারা জুড়ে দেয় ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালে ইংল্যান্ডকে হারানোর পর সৌরভের জার্সি খুলে ওড়ানোর সেই বিখ্যাত দৃশ্যের একটি ভিডিও।

ক্যাপশন— ‘‌লর্ডসে ফিরে আসতে দেখে দারুণ লাগছে সৌরভ!‌’‌
ব্যক্তিগত কাজে সপ্তাহের শুরুতেই পরিবারের সঙ্গে ইংল্যান্ডে গিয়েছেন সৌরভ। মাঝে কোনও একদিন তিনি বোর্ড সচিব জয় শাহকে নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (‌ইসিবি)‌ শীর্ষকর্তাদের সঙ্গে বৈঠকে বসতে পারেন, এমনটাও শোনা গিয়েছিল কয়েকদিন আগে। সূত্রের খবর, শুক্রবারই হয়েছে সেই বৈঠকে। যেখানে শুধু সচিব নয়, উপস্থিত ছিলেন বোর্ডের কোষাধ্যক্ষও। সৌরভের টুইট করা এই সেলফিই যেন তার সবচেয়ে বড় প্রমাণ।
বিলেতে পা দেওয়ার পর স্ত্রী ডোনা গাঙ্গুলি ও কণ্যা সানার সঙ্গে তোলা বেশ কয়েকটি ছবি টুইট করেছিলেন সৌরভ। লিখেছিলেন ভারতীয় দলের পারফরমেনস নিয়েও। আগেরদিন বিসিসিআই সভাপতির সেই ছবিগুলোও নেট দুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিল।

লর্ডসে পৌঁছে সেই ঐতিহাসিক ব্যালকনি থেকে সৌরভের সেলফি। তারপরেই লর্ডস টুইট করল সৌরভের জার্সি ঘোরানর ছবি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top