আজকাল ওয়েবডেস্ক: করোনা আতঙ্কে বাতিল হয়ে গেল কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্সের খেলা। কলকাতা শিবিরের দুই ক্রিকেটার, বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ের কোভিড আক্রান্ত হয়েছেন। ফলে আজকের ম্যাচ খেলতে অনীহা দেখান কোহলিরা। তাঁদের দাবি মেনে ম্যাচ বাতিল করে দিয়েছে আইপিএল কর্তৃপক্ষ। এই খেলাটি কবে অনুষ্ঠিত হবে তা পরে জানানো হবে। 
নাইট শিবিরে করোনার হানা এই প্রথম নয়। আইপিএল শুরুর আগে বাঁ হাতি ব্যাটসম্যান নীতীশ রানা করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি অবশ্য টুর্নামেন্ট শুরুর আগেই সুস্থ হয়ে দলে ফেরেন। অতিমারীর ধাক্কা অন্যান্য দলকেও সহ্য করতে হয়েছে। তবে বিষয়টা বড় হয়ে দেখা দেয় তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটার আইপিএল ছেড়ে দেশে চলে যাওয়ায়। অ্যান্ড্রু টাই, কেন রিচার্ডসন এবং অ্যাডাম জাম্পা ব্যক্তিগত কারণ দেখিয়ে চলে গেলেও তাঁরা যে আদতে ভারতের করোনা পরিস্থিতিতে ভয় পেয়ে পালিয়েছেন তা স্পষ্ট। 
এদিকে বিতর্ক শুরু হয় অন্য দিক থেকেও। দেশজুড়ে প্রশ্ন উঠতে থাকে, দেশের এই খারাপ সময়ে কেন ক্রিকেটের উৎসব চলবে। বাধ্য হয়ে আসরে নামে ভারতীয় বোর্ড। কোভিড পরিস্থিতিতে দেশকে সাহায্যের জন্য অনুদান দিলেও টুর্নামেন্ট চলবে বলে জানিয়ে দেওয়া হয়।   
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Back To Top