আজকাল ওয়েবডেস্ক:‌ মারণ ভাইরাসের ধাক্কায় কার্যত ছারখার হয়ে গেছে গোটা ইতালি। প্রভাব পড়েছে সে দেশের অর্থনীতিতে। খারাপ অবস্থা রোনাল্ডোর ক্লাব জুভেন্টাসের। এই অবস্থায় তাদের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে বেচে দিতে পারে জুভেন্টাস। এই খবরে চাঞ্চল্য বিশ্ব ফুটবলে। 
ইতালির মিডিয়ার খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদ রাজি থাকলে ৫০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সিআর সেভেনকে ছেড়ে দিতে রাজি জুভেন্টাস। এমনিতে রোনাল্ডোর সঙ্গে ২০২২ সালের জুন মাস পর্যন্ত চুক্তি রয়েছে ইতালির ক্লাবটির। প্রতি মরশুমে জুভেন্টাসের থেকে ২৭.৫ মিলিয়ন পাউন্ড পান পর্তুগিজ তারকা।
করোনার ধাক্কায় জুভেন্টাস এর সব ফুটবলারের বেতন কাটছাঁট হয়েছে। যার ফলে চার মাসে প্রায় ৮০ মিলিয়ন পাউন্ড বাঁচাতে সক্ষম হবে ইতালির ক্লাবটি। এই পরিস্থিতিতে ইতালি সিরি–এ লিগের সবচেয়ে দামি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ছেড়ে দেওয়াই উচিত মনে করছে জুভেন্টাস।
২০১৮ সালে রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দেন সিআর সেভেন। স্পেন থেকে ইতালিতে গিয়েও স্বমহিমায় পর্তুগিজ সুপারস্টার। ৭৫ ম্যাচে ৫৩ গোলও করেছেন বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকা। তবে প্রশ্ন উঠছে করোনা পরবর্তী সময়ে রিয়াল মাদ্রিদ বিশাল টাকা দিয়ে রোনাল্ডোকে কেনার জায়গায় থাকবে কিনা! কারণ স্পেনেও করোনা ভাইরাস প্রবলভাবে থাবা বসিয়েছে। 


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top