আজকাল ওয়েবডেস্ক: করোনার জেরে এবার স্থগিত আইপিএলের বাকি ম্যাচ। এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে আইপিএল করা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছিল। এবার তাতেই সিলমোহর পড়ল। বিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা আন্তর্জাতিক সংবাদমাধ্যম ANI-কে একথা জানিয়েছেন। এই বছরের বাকি সব ম্যাচ আপাতত স্থগিত রইল। তবে আনুষ্ঠানিকভাবে BCCI এখনও কিছু জানায়নি।

সম্প্রতি একাধিক ক্রিকেটার থেকে শুরু করে বিভিন্ন কর্মীরাও করোনার প্রকোপে পড়েছেন, যার ফলে গতকাল কলকাতা ও ব্যাঙ্গালোরের  ম্যাচ স্থগিত হয়ে যায় কলকাতার একাধিক খেলোয়ারের করোনা পজিটিভ হওয়ায়। এছাড়াও ঋদ্ধিমান সাহা, অমিত মিশ্রও। সেদিক থেকে আজও হায়দ্রাবাদ-দিল্লির ম্যাচও স্থগিত করার সম্ভাবনা ছিল। তবে একের পর এক খেলোয়াড় কর্মীরা আক্রান্ত হওয়ার ফলে আর ঝুঁকি নিতে চাইল না বিসিসিআই। 

একের পর এক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় ম্যাচ স্থগিত হয়ে যাচ্ছিল। সেক্ষেত্রে ৩০ মে ফাইনাল ম্যাচ হবার সম্ভাবনা অনেকটাই কম ছিল। আর এবার বাকি সমস্ত ম্যাচ পিছিয়ে যাওয়ায় তা একপ্রকার নিশ্চিতই হল। বাকি ম্যাচগুলি আদৌ কবে হবে তা নিয়ে এখনও পর্যন্ত চূড়ান্তভাবে জানানো হয়নি। ইতিমধ্যেই আইপিএল জিসি ও বিসিসিআই জরুরি বৈঠক করছে। তারপরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে মনে করা হচ্ছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Back To Top