আজকাল ওয়েবডেস্ক:‌ দেশে ফিরে আসতে বলা হল ওয়েস্ট ইন্ডিজে সফররত ভারতীয় দলের ম্যানেজার সুনীল সুব্রহ্মনিয়মকে। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে অবস্থিত ভারতীয় দূতাবাসে অভব্য আচরণ, তর্কাতর্কি করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। বিরাট কোহলিদের ম্যানেজার ব্রায়ান লারার দেশে গিয়ে ভারতীয় দূতাবাসের কর্মীদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তেই ওখানকার সরকারি কর্মচারীরা সরাসরি দিল্লিতে দূতাবাসের হেড কোয়ার্টারে অভিযোগ দায়ের করেন। 
এবার দেশে ফিরে আসতে বলা হল বিরাটদের ম্যানেজারকে। মনে হচ্ছে বিরাটদের ম্যানেজারের চাকরিটা এবার খোয়াতে হবে তাঁকে। এমনিতেই টিম ইন্ডিয়ার প্রশাসনিক ম্যানেজার নিয়োগের ব্যাপারে আবেদন চাওয়া হয়েছে। 
অতীতেও অভব্য আচরণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ২০১৮ সালে পার্থ টেস্ট চলাকালীনই অভব্য আচরণের অভিযোগ উঠেছিল। কিন্তু সেবার কড়া ব্যবস্থা নেওয়া হয়নি সুনীল সুব্রহ্মনিয়মের বিরুদ্ধে। কিন্তু এবার দেশে ফিরে আসতে হচ্ছে তাঁকে। বোর্ডের কাছে অবশ্য ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন তিনি। বলেছেন ‘‌ভুল’‌ করে ফেলেছেন। এতকিছুর পরেও ফের প্রশাসনিক পদে তিনি ইন্টারভিউ দিতে বসেন কিনা সেটাই দেখার। ভারতীয় ক্রিকেট বোর্ড অবশ্য এই ঘটনার জন্য দূতাবাসের কাছে ক্ষমা চেয়ে নিয়েছে। আজই একদিনের সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত–ওয়েস্ট ইন্ডিজ। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top