আজকাল ওয়েবডেস্ক:‌ শনিবার সরকারিভাবে ইস্টবেঙ্গলের নতুন লোগো প্রকাশ করল শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ। আইএসএলের সরকারি ওয়েবসাইটেও এই লোগো প্রকাশিত হবে। তারপরই গোয়ায় দলের সঙ্গে যাওয়া ফুটবলারদের নাম সরকারিভাবে প্রকাশ করা হবে এসসি ইস্টবেঙ্গলের পক্ষ থেকে।
শনিবার ১১ টা নাগাদ লাল–হলুদের সরকারি ইউটিউব চ্যানেলে নতুন লোগো প্রকাশ করা হয়। দিন দুয়েক আগেই নেটদুনিয়ায় লোগোর ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। সেই লোগোতেই সরকারি শিলমোহর পড়ল। লোগোর রং এবং মশাল প্রতীকে কোনও পরিবর্তন হয়নি। শুধু উপরের দিকে বিনিয়োগকারী শ্রী সিমেন্টের নামের আদ্যক্ষর এসসি যুক্ত হয়েছে। সেই সঙ্গে জোড়া হয়েছে ৬টি স্টার। লোগোর পাশাপাশি ইস্টবেঙ্গলের নতুন নামেও সরকারি শিলমোহর পড়ে গিয়েছে।
ক্লাবের নতুন নাম এসসি ইস্টবেঙ্গল হলেও এএফসি থেকে সরকারিভাবে কাগজপত্র না আসায় তা সরকারিভাবে প্রকাশ করতে পারছিলেন না শ্রী সিমেন্ট কর্তারা। ফলে শুক্রবার জেজে–সহ চুক্তিবদ্ধ নতুন বিদেশি ফুটবলাররা গোয়াতে পৌঁছে গেলেও তাঁদের নাম প্রকাশ করেনি শ্রী সিমেন্ট। ঠিক হয়, শনিবার ক্লাবের নাম সরকারিভাবে এসসি ইস্টবেঙ্গল হওয়ার পর থেকেই যাবতীয় সরকারি কাজকর্ম শুরু হবে। একে একে ঘোষণা করা হবে ফুটবলারদের নাম।
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top