আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। গোটা ভারতে চলছে লকডাউন। রাজ্যবাসীকে ভাইরাসের প্রকোপ থেকে বাঁচাতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি একাধিক উদ্যোগ নিয়েছেন। এবার রাজ্য সরকারের পাশে দাঁড়াল সিএবি। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের তরফে ২৫ লক্ষ টাকা দান করা হচ্ছে করোনা তহবিলে। গোটা দেশে সিএবি–ই প্রথম রাজ্য সংস্থা, যারা করোনা তহবিলে দান করছে। 
বুধবারই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে সিএবি–র তরফে। সিএবি–র তরফে ২৫ লক্ষ টাকা ছাড়াও ৫ লক্ষ টাকা ব্যক্তিগত উদ্যোগে দেবেন সভাপতি অভিষেক ডালমিয়া। তিনি জানান, ‘‌সিএবি–র পক্ষ থেকে ২৫ লক্ষ টাকা দান করা হচ্ছে রাজ্য সরকারের করোনা তহবিলে। আমি ব্যক্তিগত উদ্যোগে দেব ৫ লক্ষ টাকা। সরকারের সঙ্গে কথা বলছি। কীভাবে এই টাকা দেওয়া যায়।’‌ এরপরই অভিষেকের সংযোজন, ‘‌মানব সভ্যতা একটি অন্ধকারের মধ্যে দিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসে কাঁপছে গোটা বিশ্ব। ক্রিকেট বরাবরই একতা ও মানবতার পক্ষে থেকেছে। তাই আমরা সরকারের জরুরী ত্রাণ তহবিলে দান করব।’‌ 
একদিন আগেই সরকারিভাবে উদ্বোধন না হলেও ইডেনের আধুনিক ইনডোর স্টেডিয়াম এবং লাগোয়া ডর্মিটরি প্রয়োজনে করোনা–আক্রান্তদের জন্য অস্থায়ীভাবে ব্যবহার করার জন্য বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি প্রস্তাব দিয়েছেন রাজ্য সরকারকে। তার একদিন পরেই রাজ্যের করোনা তহবিলে দান করার সিদ্ধান্ত নিল রাজ্য ক্রিকেট সংস্থা। 
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top