আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা সংক্রমণ রুখতে অ্যাথলিটদের জন্য একাধিক নির্দেশিকা জারি করেছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া। সমস্ত নিয়ম অক্ষরে অক্ষরে পালন করে তবেই মাঠে নামার অনুমতি পাবেন অ্যাথলিটরা। খেলোয়াড়দের জন্য যেখানে এত কড়াকড়ি, তখন সেই সাইয়েই ছড়াল করোনার আতঙ্ক। যার জন্য স্যানিটাইজ করা হল সাইয়ের হেডকোয়ার্টার।
দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়াম কমপ্লেক্সে সাইয়ের সদর দপ্তর। জানা গিয়েছে, মঙ্গলবার এক আধিকারিক সাইয়ের সেই অফিসে আসেন। যাঁর আত্মীয় করোনায় আক্রান্ত। তারপরই ঠিক করা হয়, বুধবার গোটা হেডকোয়ার্টারকে স্যানিটাইজ করা হবে। এক আধিকারিক এখবর নিশ্চিত করে জানান, বুধবার তাঁদের অফিস আসতে নিষেধ করা হয়েছিল। তিনি বলেন, ‘‌এক আধিকারিকের আত্মীয়ের করোনার রিপোর্ট পজিটিভ এসেছিল। তিনি গতকাল অফিস আসেন। সঙ্গে সঙ্গে সকলকে খবর দিয়ে দেওয়া হয়। আজ গোটা চত্বর স্যানিটাইজ করা হয়েছে। ওই আধিকারিক এবং তাঁর পরিবারের সদস্যদেরও কোভিড টেস্ট করানো হচ্ছে।’‌ 
লকডাউন শিথিল হওয়ার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশ অনুযায়ী ৩৩ শতাংশ কর্মী নিয়ে কাজ চালাচ্ছে সাই। অ্যাথলিটদের জন্য একাধিক নির্দেশিকা জারি করা হয়েছে। তার মধ্যেই সাইয়ের সদর দপ্তরে ছড়াল করোনা আতঙ্ক। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top