আজকাল ওয়েবডেস্ক:‌ এখনও ডায়পারের সঙ্গ ছাড়েনি। ডায়পার পরেই ব্যাট হাতে একের পর এক নিখুঁত ড্রাইভ করে চলেছে একটি শিশু। দাঁড়ানোর ভঙ্গি, ব্যাট ধরার কায়দা–নামজাদা পেশাদার ক্রিকেটারদের মতোই। ঘরের মধ্যেই ডায়পার পরে, দু’হাতে গ্লাভস পরে একের পর এক স্ট্রেট ড্রাইভ, কভার ড্রাইভ অবলীলায় করে চলেছে ওই খুদে। ব্যাটের মাঝখান থেকে নেওয়া একেবারে নিখুঁত ক্রিকেটীয় শট। 
শিশুটির এই অবিশ্বাস্য দক্ষতায় মুগ্ধ হয়ে গিয়েছেন ইংল্যান্ড দলের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। বিস্ময় শিশুর অনুশীলনের এই ভিডিও তাই শেয়ার না করে থাকতে পারেননি তিনি।

ভিডিওটি টুইটারে শেয়ার করে ভন লেখেন, ‘‌ডায়পার পরে শিশুটি দুর্দান্ত ক্রিকেটীয় শট নিচ্ছে।’‌ ভিডিওয় দেখা গেছে, শিশুটির দিকে বল ছুটে আসছে, আর বাচ্চাটি অবিশ্বাস্য দক্ষতায় শট নিচ্ছে। 
ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বিখ্যাত সব ক্রিকেট তারকাদের সঙ্গে তুলনা টেনেছেন এই শিশুটির। কেউ লিখেছেন, ‘‌তেন্ডুলকারের পুনর্জন্ম’‌। তো কেউ স্টিভ স্মিথের ব্যাটিংয়ের ভঙ্গির সঙ্গে শিশুটির তুলনা টেনেছেন। সব মিলিয়ে নেটিজেনরাও মুগ্ধ ‘‌ডায়াপার বেবি’র ব্যাটিং দক্ষতায়। মাইকেল ভন আবার বলেছেন, শিশুটি হয়ত ইংরেজ। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top