আজকাল ওয়েবডেস্ক:‌ ক্রিকেটারদের পরিবারের সদস্যরা আইপিএলের সময় থাকতে পারবেন না। জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস। অন্তত আইপিএল শুরুর কিছুদিন তো বটেই। তারপর পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবে চেন্নাই ফ্রাঞ্চাইজি। একইসঙ্গে জানা গেছে, বুর্জ খলিফার কাছে হোটেলে থাকবেন মহেন্দ্র সিং ধোনিরা। 
বিসিসিআইয়ের নির্দেশিকা অনুযায়ী ক্রিকেটারদের সঙ্গে কেউ দেখা করতে পারবেন না। তারপরেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে চেন্নাই ফ্রাঞ্চাইজির তরফে। জৈব সুরক্ষা বলয়ে কারা যেতে পারবেন, তার একটা নির্দিষ্ট সংখ্যা রয়েছে। তাই বাড়তি কাউকে জৈব সুরক্ষা বলয়ে আনতে রাজি নয় এই ফ্রাঞ্চাইজি। তাছাড়া বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, প্রতি দল ২৪ জন ক্রিকেটার রাখতে পারবে। সেই নির্দেশ মেনে ইতিমধ্যেই কিংস ইলেভেন পাঞ্জাব, রাজস্থান রয়্যালস ও সানরাইজার্স হায়দরাবাদ একজন করে ক্রিকেটার কমিয়ে দিয়েছে। 
জানা গেছে ১৯ আগস্ট ধোনিরা চেন্নাই জড়ো হবেন। সেখান থেকে উড়ে যাবেন দুবাই। জানা গেছে, বুর্জ খলিফার কাছে কোনও হোটেলে থাকবেন ধোনিরা। ইতিমধ্যেই ক্রিকেটারদের নিয়ে যাওয়ার জন্য চার্টার্ড বিমান বুক করে ফেলেছে চেন্নাই ফ্রাঞ্চাইজি। অবশ্য বিসিসিআই জানিয়েছে, ২০ আগস্টের পর দেশ ছাড়তে পারে ফ্রাঞ্চাইজিগুলি। তাই বোর্ডের কাছে অনুরোধ করতে পারে চেন্নাই। মুম্বই ইন্ডিয়ান্সও ক্রিকেটারেদর জড়ো করার কাজ শুরু করে দিয়েছে। সানরাইজার্স হায়দরাবাদও ২০ আগস্টের পর ক্রিকেটারদের নিয়ে উড়ে যাবে দুবাই।  

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top