আজকাল ওয়েবডেস্ক:‌ করোনা ভাইরাসের প্রকোপ বিশ্বজুড়ে। মারণ ভাইরাসের ব্যাপক প্রভাব পড়েছে ইউরোপ জুড়ে। ইপিএল, লা লিগা, লিগ ওয়ান, সিরি-আ সহ ইউরোপের শীর্ষস্থানীয় পাঁচ ঘরোয়া লিগই বন্ধ হয়ে গিয়েছে। স্থগিত হয়ে গিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ, ইউরোপা লিগও। এবার চ্যাম্পিয়ন্স লিগ এবং ইউরোপা লিগের ফাইনাল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দিল উয়েফা।
ইউরোপের দেশগুলিতে করোনা ভাইরাসের সংক্রমণ হু হু করে বাড়ছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা এই মারণ ভাইরাসের সংক্রমণকে ইতিমধ্যেই ‘‌বিশ্ব মহামারী’‌ আখ্যা দিয়েছে। করোনা ভাইরাসের থাবায় ইউরোপের বেশিরভাগ ফুটবল লিগ বন্ধ। একবছর পিছিয়ে দেওয়া হয়েছে ইউরো চ্যাম্পিয়নশিপ। না শেষ হওয়া লিগ কীভাবে শেষ করা যাবে সেই নিয়ে চলছে নানা জল্পনা। প্রথমে ঠিক হয় এক মাসের জন্য পিছিয়ে যাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগ আর ইউরোপা লিগের ফাইনাল। নতুন সূচি অনুযায়ী ২৭ জুন ইস্তানবুলে হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। ২৪ জুন হবে ইউরোপা লিগের ফাইনাল।
ইতিমধ্যেই করোনায় আক্রান্ত ইউরোপের বিভিন্ন দেশে খেলা একাধিক ফুটবলার থেকে কোচ এমনকী সাপোর্ট স্টাফরাও। ফুটবলাররাও রয়েছেন হোম আইসোলেশনে। বর্তমান পরিস্থিতিতে তাই চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল স্থগিত করেছে উয়েফা। 

‌‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top