আজকাল ওয়েবডেস্ক:‌ ভারতে সংক্রমণ হু হু করে বাড়ছে। এই অবস্থায় আইপিএলেও থাবা বসিয়েছিল করোনা। যার জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে আইপিএল। কিন্তু তার আগে ভারত বনাম ইংল্যান্ড সিরিজে দর্শক ফিরেছিল মাঠে। চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে ৫০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দিয়েছিল বিসিসিআই। তৃতীয় এবং চতুর্থ টেস্টে আমেদাবাদেও ৫০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। এই সিদ্ধান্তকে দায়িত্বজ্ঞানহীন বলেই মনে করছেন মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ জেমস প্যামেন্ট।
আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় নিউজিল্যান্ড ফিরে গিয়েছেন প্যামেন্ট। এরপরই তিনি মুখ খুলেছেন। বলেছেন, ‘‌ইংল্যান্ড যখন ভারতে আসে, কিছু ম্যাচ ফাঁকা মাঠে হয়েছিল। কিন্তু তার পর দরজা খুলে দেওয়া হয় দর্শকের জন্য। আমদাবাদে ৭০ হাজার দর্শক খেলা দেখে। আমার মনে হয় এটা দায়িত্বজ্ঞানহীন সিদ্ধান্ত। এখন আমেদাবাদে প্রচুর মানুষ করোনা আক্রান্ত।’‌ 
আবার টি–২০ এবং একদিনের সিরিজ হয়েছিল পুণেতে। সেখানে করোনা আক্রান্তের সংখ্যা বেশি থাকায় দর্শক ঢোকার অনুমতি দেয়নি বিসিসিআই। কিন্তু টেস্ট সিরিজে দর্শক ঢোকার অনুমতি দেওয়াই সংক্রমণ বাড়িয়েছে বলে মনে করেন মুম্বই ইন্ডিয়ান্সের ফিল্ডিং কোচ। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top