আজকালের প্রতিবেদন: বাংলা রনজি দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন ভারত ‘এ’ দলের হয়ে নিউজিল্যান্ডে খেলতে চলে গেলেন। তাহলে দিল্লির বিরুদ্ধে বাংলাকে নেতৃত্ব দেবেন কে? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে বাংলার ক্রিকেটমহলে।  
বাংলার কোচ অরুণলাল চাইছেন গতবারের অধিনায়ক মনোজ তেওয়ারিকেই বাংলার অধিনায়ক করতে। বুধবার অরুণলাল বলছিলেন, ‘আমি মনোজের নামই প্রস্তাব করব। একে দুরন্ত ফর্মে রয়েছে, আর দেখছি এবার প্রতিটা ম্যাচে অভিমন্যুকে দারুণভাবে সাহায্য করছে মাঠে। একেক সময় মনে হচ্ছে মনোজই যেন ক্যাপ্টেন। মনোজ ছাড়া অন্য কারো কথা ভাবতে পারছি না। তবে, পুরোটা আমার হাতে নেই। দেখি নির্বাচকরা কী বলেন?’ মনোজ তেওয়ারি কি রাজী হবেন বাংলার নেতৃত্ব হাতে নিতে? মনোজ নিজে কিছু না বললেও, তাঁর ঘনিষ্ঠমহলে কান পাতলে শোনা যাবে, তিনি খুব একটা ইচ্ছুক নন। তবে, সিএবি জোরাজুরি করলে মত বদলাতেও পারেন।
মনোজ রাজি না হলে নেতৃত্বের দৌড়ে রয়েছেন উইকেটকিপার শ্রীবৎস গোস্বামী এবং অনুষ্টুপ মজুমদার। এই দুজনের মধ্যে শ্রীবৎসের পাল্লা ভারী। ২৪ জানু্য়ারি বাংলার অধিনায়ক বেছে নেওয়া হবে।
জাতীয় ক্রিকেট আকাডেমিতে রিহ্যাব করতে থাকা উইকেটকিপার ঋদ্ধিমান সাহাকে দিল্লির বিরুদ্ধে বাংলার হয়ে ইডেনে খেলতে মানা করা হয়েছিল। কিন্তু সিএবি সূত্রে বুধবার জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে বোর্ডের সঙ্গে কথা বলেছেন সিএবি কর্তারা। তারপর সিএবি সিদ্ধান্ত নিয়েছে বোর্ডকে সরকারিভাবে চিঠি লেখার। বুধবারই দিল্লি ম্যাচে ঋদ্ধিমানকে চেয়ে চিঠি পাঠিয়ে দিয়েছে সিএবি। বল এখন বোর্ডের কোর্টে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top