আজকাল ওয়েবডেস্ক: ময়দানে তাঁর রাগী, রুক্ষ, মেজাজী অবতার দেখতেই সকলে অভ্যস্ত। কিন্তু বাস্তবে তিনি নাকি 'মাটির মানুষ'! আবার ভারতের অন্যতম ধনী দম্পতি তাঁরাই। যশ, খ্যাতির তুঙ্গে থাকা দম্পতি শত ব্যস্ততার মধ্যেও বাড়ির সব কাজ নাকি নিজেরাই করেন। 

না, কোনও ইনস্টাগ্রাম পোস্ট বলছে না। একথা বলেছেন ভারতের প্রাক্তন সিলেক্টর শরনদীপ সিং। এক সাক্ষাৎকারে তিনি জানান, বিরাট, অনুষ্কাকে বহু মানুষ ঠিক মতো চেনেন না। মাঠে যেভাবে তাঁকে দেখা যায়, আসলে তিনি তেমন ননই। শরনদীপ এও জানান, দলের কোনও মিটিংয়ে কাউকে দাবিয়ে দিয়ে কথা বলেন না তিনি। প্রথমেই মন দিয়ে সকলের কথা শোনেন। সকলের বলা হয়ে গেলে, তারপর নিজের বক্তব্য জানান বিরাট। 

অন্যদিকে বাড়িতেও নাকি সাধারণ জীবনযাপন তাঁদের। নেই কোনও কাজের লোক। অতিথিরা বাড়িতে এলে, নিজে হাতে খাবার পরিবেশন করেন বিরুষ্কা। এতোটাই সাধারণ তাঁদের জীবনযাপন, যে সেলেব্রিটিদের মতো কখনই তাঁরা আচরণ করেন না। 

২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন বিরুষ্কা। সদ্য ফুটফুটে একটি মেয়ের মা হয়েছেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই তাঁদেরকে ঘিরে আলাদা উন্মাদনা থাকে। কিন্তু এমন প্রথমসারি সেলেব জুটির সাধারণ জীবনযাপনের কথা শুনে অনেকেরই বিশ্বাসযোগ্য মনে হয়নি। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top