আজকাল ওয়েবডেস্ক: বছরের প্রথম গ্র্যােন্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেন আয়োজিত হবে খুব শীঘ্রই। করোনা পরিস্থিতিতে নিরাপত্তা বাড়াতে খেলোয়াড়, কোচ, ম্যাচ অফিসিয়াল, সাপোর্ট স্টাফ মিলিয়ে প্রায় ১২০০ জনকে ১৫টি চার্টার উড়ানে দেশে আনা হয়েছে। মেলবোর্নে আগমনে পরীক্ষা করতেই দেখা গেল তিন জন করোনা পজিটিভ। যদিও তাঁরা খেলোয়াড় নন। তবু কোনও ঝুঁকি না নিয়ে ৪৭ জন টেনিস প্লেয়ারকে নিভৃতবাসে পাঠানো হল। 
১৫০০ চার্টার ফ্লাইটের মধ্যে লস অ্যাঞ্জেলস এবং দুবাই থেকে আসা বিমানে ধরা পড়েছে সংক্রমণ। এলএ থেকে আসা বিমানের এক উড়ানকর্মী এবং অস্ট্রেলিয়ান ওপেনের কর্মী আক্রান্ত হয়েছে বলে জানা গেছে। ওই বিমানে থাকা ২৪ জন খেলোয়াড় এখন কোয়ারেন্টিনে। দুবাই থেকে আসা বিমানে একজন সাপোর্ট স্টাফ সংক্রমিত হয়েছে ফলে সেই বিমানে আসা ২৩ জন খেলোয়াড়কে নিভৃতবাসে পাঠানো হয়েছে।  
লস অ্যাঞ্জেলস থেকে আসা বিমানটিতে ছিলেন দু' বারের অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন ভিক্টোরিয়া আজারেঙ্কা। এই দুটি চার্টার উড়ান বাদে বাকি সবক'টিতে আসা কারও সংক্রমণের ঘটনা ঘটেনি। অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ বিবৃতি দিয়ে জানিয়েছে, খেলোয়াড়দের সঙ্গে সবরকম সহযোগিতা করা হবে।
 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top