আজকাল ওয়েবডেস্ক:‌ শুরু হয়ে গেছে ইংলিশ প্রিমিয়ার লিগ। কিন্তু দলবদল এখনও চলছে। তবে এই দলবদলের বাজারে একেবারেই যেন নিস্তেজ বিশ্বের অন্যতম ধনী ফুটবল ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। অন্যান্য দলগুলো যেখানে আগামী মরশুমের জন্য দল গুছিয়ে নিয়েছে, তখন মাত্র একজন নতুন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে রেড ডেভিলসরা। 
আর এই বিষয়টিই মানতে পারছেন না সমর্থকরা। ইতিমধ্যে তাঁরা ক্লাবের মালিকানা বদলের ডাক দিয়েছেন। আর ম্যান ইউয়ের ভারতীয় ভক্তরা তো সরাসরি রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানিকে ক্লাবটি কেনার আর্জি জানিয়েছেন। অনেকেই বিষয়টি নিয়ে টুইট করেছেন। এমনকী তৈরি হয়েছে একাধিক মিমও।
শনিবারই ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজের ইপিএল অভিযান শুরু করবে রেড ডেভিলসরা। কিন্তু এখনও পর্যন্ত একাধিক প্রথম নাম নিয়ে জল্পনা চললেও তাঁদের সই করাতে পারেনি ম্যান ইউ। আর এতেই চটেছেন সমর্থকরা। ইতিমধ্যে চেলসির তুলনাও টানা শুরু করেছেন অনেকে। কারণ ইতিমধ্যে ছ’‌জন নতুন খেলোয়াড়কে সই করিয়েছে চেলসি। এরপরই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট হতে থাকে। তৈরি হয় মিমও। ওই পোস্টগুলোতেই কেউ কেউ আম্বানিকে ক্লাবটির শেয়ার কেনার অনুরোধ করেছেন। কেউ আবার সেখানে আম্বানির সম্পত্তির হিসেব দিয়েছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top