আজকাল ওয়েবডেস্ক: রেকর্ড ভাঙা বৃষ্টিতে বাড়ি ধসে পড়ল নয়ানজুলিতে। আর স্রোতের টানে দুই সন্তান সহ ভেসে গেলেন মহিলা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার মুম্বইয়ের সান্টা ক্রুজের ধোবিঘাট এলাকার বহুতল ‘‌ত্রিমূর্তি চওল’‌–এ। মুম্বই দমকলের প্রধান প্রভাত এস রাহাঙ্গডালে জানালেন, সকাল ১১.‌৩০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছিল। টানা ভারী বৃষ্টিতে ওই বাড়িটির একাংশের দোতলার মেঝে এবং একতলার ছাদ ধসে পড়ে বাড়ির পিছন দিকের নয়ানজুলিতে। বাড়ি ভেঙে পড়ার সঙ্গে সঙ্গেই ভরা নয়ানজুলির জলের স্রোতে তিন সন্তান সহ ভেসে এক বধূ। তিনটি বাচ্চারই এক থেকে সাত বছরের মধ্যে বয়স। খবর পেয়ে দমকলের আগেই পুলিশ পৌঁছে একটি শিশুকে উদ্ধার করে।

তারপর দুপুর ১২.‌১৫ মিনিট নাগাদ দমকল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। পৌঁছয় দমকলের দুটি ইঞ্জিন, একটি অ্যাম্বুল্যান্স এবং এনডিআরএফ–এর দলও। কিন্তু এখনও মা বা দুই শিশুর কাউকেই উদ্ধার করা যায়নি।
গত ১০ ঘণ্টায় মুম্বই এবং সংলগ্ন অঞ্চলে অতি প্রবল বর্ষণ হয়েছে। আগামী ছয় তারিখ পর্যন্ত আরও ভারী বর্ষণের পূর্বাভাস দিয়েছে মৌসম ভবন। শুধু মঙ্গলবারই সান্টা ক্রুজে ২৬৮.‌৬ মিলিমিটার, কোলাবায় ২৫২.‌২ মিলিমিটার এবং বাসাইয়ে ১৭৫ মিলিমিটার বৃষ্টি হয়েছে। সান্টা ক্রুজের বিভিন্ন অঞ্চল সম্পূর্ণ জলমগ্ন। বন্ধ বাস পরিষেবা। বান্দ্রা থেকে চার্চগেট পর্যন্ত ট্রেন পরিষেবা স্থগিত রেখেছে পশ্চিম রেল। 
ছবি:‌ এএনআই  

জনপ্রিয়

Back To Top