আজকাল ওয়েবডেস্ক: মাতা মেরির চোখ থেকে বেয়ে নেমে আসছে লাল জলের ধারা। জল তো লাল হয় না। তবে কি রক্তের ধারা?‌ এই অত্যাশ্চর্য ঘটনা প্রতক্ষ করতে ইতালির পাওলিনো আরনেসানো স্কোয়্যারে মানু্ষের ভিড়। মানুষের আতঙ্ক, কেন কাঁদছেন তিনি?‌ কেনই বা জলের বদলে রক্ত গড়িয়ে পড়ছে তাঁর চোখ দিয়ে?‌ 
১৯৪৩ সাল ইতালির লেসে শহরে এই মূর্তিটি তৈরি করা হয়। ৩ আগস্ট স্থানীয় একটি বাচ্চার চোখে পড়ে বিষয়টা। এরপরে কথাটি চাউর হয় চারদিকে। আস্তিকেরা সময় নষ্ট না করে মাতা মেরির মূর্তির সামনে হাঁটু মুড়ে বসে প্রার্থনা করতে শুরু করে দিয়েছেন। ধারণা, প্রার্থনা করলে আসন্ন বিপদ বোধহয় কেটে যাবে। ক’‌দিন ধরেই এই ঘটনা ঘটে চলেছে। এবং করোনার মধ্যে ভিড়ও বেড়ে চলেছে। ছবি ও ভিডিওয়ে ছেয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।
যদিও স্যান্ট আন্টোনিও অ্যাবাটে চার্চের পাদ্রী রিকার্ডো ক্যালাব্রিজ জানিয়েছেন, ‘‌এটা কোনও অলৌকিক ঘটনা নাও হতে পারে। এমনও হতে পারে, অতিরিক্ত তাপমাত্রার কারণে এটা হয়েছে। তবে এর থেকেও যেটা খারাপ, সেটা ঘটতে পারে। কেউ রসিকতা করার এমন কাণ্ড ঘটিয়েছে।’‌ কিন্তু রোজ যেভাবে মাতা মেরির মূর্তির সামনে লোক জড়ো হচ্ছে এবং প্রার্থনা করছেন, তাতে করোনা মুক্তির নয়, বরং করোনা আরও ছড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।  

জনপ্রিয়

Back To Top