আজকাল ওয়েবডেস্ক:‌ হাসপাতাল থেকে এবার দ্বিতীয় ভিডিও পোস্ট করলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। কীভাবে এই পরিস্থিতি সামাল দিচ্ছেন, তাই জানালেন। কোভিড আক্রান্ত হয়ে শনিবার থেকে ভোপালের চিরায়ু হাসপাতালে তিনি ভর্তি রয়েছে। 
মঙ্গলবার রাজ্যের কোভিড পরিস্থিতি পর্যালোচনার জন্য মন্ত্রীদের সঙ্গে ভিডিওকলে বৈঠক করলেন চৌহান। হাসপাতালে বিছানায় বসে বললেন নিজের কথা। গায়ে হাসপাতালের আকাশি রঙের গাউন। মুখে মাস্ক। তাঁর কথায়, ‘‌হাসপাতালে আমি নিজেই নিজের দল তৈরি করে নিয়েছি। নিজের জামা নিজের হাতে কাচাকাচি করছি। কারণ কোভিড রোগীরা নিজেদের জামাকাপড় অন্য কাউকে ধোওয়ার জন্য দিতে পারেন না। তবে কেচে উপকারও পেয়েছি। হাতে একটা অস্ত্রোপচার হয়েছিল। ঠিকমতো নাড়াতে পারতাম না। অনেক ফিজিওথেরাপি করেও কিছু হয়নি। এখন জামা কাচার পর হাত নাড়তে পারছি।’‌ তাঁর মতে, ছোটখাট কাজ নিজের হাতেই করা উচিত। 
এর আগে একটি ভিডিও টুইট করে জানিয়েছিলেন, তিনি ভাল আছেন। চিন্তার কোনও কারণ নেই। শনিবারই চৌহানের করোনা রিপোর্ট আসে। পজিটিভ ধরা পড়ে। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। মুখ্যমন্ত্রীর স্ত্রী সাধনা, দুই ছেলে কার্তিক আর কুণালের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে তাঁরা কোয়ারেন্টাইনে রয়েছে। মধ্যপ্রদেশে এখন করোনা আক্রান্তের সংখ্যা ২৮,৫৮৯। মারা গেছেন ৮২০ জন। 

জনপ্রিয়

Back To Top