আজকাল ওয়েবডেস্ক:‌ গর্ভে তখন যমজ সন্তান। খুশির আবহ গোটা পরিবারে। অপেক্ষার দিন গুনছেন মা। কবে দেখবেন সন্তানদের মুখ। তখনই অকস্মাৎ এল সেই খবর!‌ তৃতীয় সন্তান গর্ভে ধারণ করেছেন তিনি। শুনে অবাক আমেরিকার এই টিকটক স্টার। গোটা ঘটনা তুলে ধরলেন টিকটক–এ।
তরুণীর নাম জানা যায়নি। ‘‌@‌দ্যব্লন্ডবানি১’‌ নামেই পরিচিত তিনি নেটদুনিয়ায়। বললেন, যমজ সন্তান ধারণের ১০ থেকে ১১ দিন পর আবার গর্ভবতী হন তিনি। সোনোগ্রাফি করে জানতে পারেন, তৃতীয় সন্তান এসেছে তাঁর গর্ভে। 
শুনে উচ্ছ্বসিত তরুণী এবং তাঁর বাকদত্ত। কিন্তু প্রশ্ন হল কীভাবে?‌ চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর তৃতীয় ডিমটি পরে নিষিক্ত হয়েছে। সাধারণত একবার সন্তান গর্ভে এলে শরীর নিজে থেকেই হরমোনগুলোকে আটকে দেয়। নতুন করে আর নিষেক ঘটতে দেয় না। কিন্তু তরুণীর ক্ষেত্রে তা হয়নি। ১০ শতাংশ মহিলা মাসে দু’‌বার ডিম্বাণু উৎপাদন করেন। তাঁদের মধ্যে ০.‌৩ শতাংশ একই সময় দ্বিতীয়বার গর্ভধারণ করেন।
ওই তরুণীর ক্ষেত্রে এ রকমই হয়েছে। চিকিৎসকরা এও জানিয়েছেন, তাঁর তৃতীয় সন্তান যথেষ্ট স্বাস্থ্যবান। অপুষ্টির কোনও লক্ষণ নেই। একই দিনে তিন সন্তানের জন্ম দেবেন তরুণী। এপ্রিল বা মে মাসে। এখন যদিও তিন সন্তানকে গর্ভে নিয়েই একের পর এক কসরত করে ভিডিও দিচ্ছেন টিকটকে। সেখানে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় আড়াই লাখ। 

ছবি:‌ টুইটার থেকে

জনপ্রিয়

Back To Top