আজকাল ওয়েবডেস্ক:‌ বিতর্কে কেন্দ্রীয় যুব এবং ক্রীড়ামন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী কিরেন রিজিজু। গুলিয়ে ফেললেন পশ্চিমবঙ্গ এবং অরুণাচল প্রদেশকে। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও খোদ কেন্দ্রীয় মন্ত্রী এই ভুলটি করে বসলেন। 
সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন কিরেন রিজিজু। অরুণাচলের প্রাকৃতিক সৌন্দর্য বর্ণনা করার জন্য ছবিটি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু সেখানেই করে বসেন মস্ত ভুল। যে ছবিটি তিনি পোস্ট করেন , সেটি অরুণাচলের ছিল না, ছিল পশ্চিমবঙ্গের। আর তাই নিয়েই পরবর্তীতে বিতর্ক দেখা দেয়।
যে ছবিটি কিরেন রিজিজু পোস্ট করেন, তাতে দেখা যায়, একটি গাছের ডালে একসঙ্গে বসে রয়েছে ছ’‌টি হর্নবিল পাখি। আর সেটির সঙ্গেই তিনি লেখেন, ‘‌সুন্দর অরুণাচল প্রদেশে আসুন। তাহলেই এ ধরনের সুন্দর ছবি তুলতে পারবেন।’ এরপরই অবশ্য নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী। কীভাবে একজন মন্ত্রী হয়ে এভাবে ভুল ছবি পোস্ট করলেন তিনি?‌ প্রশ্ন উঠতে শুরু করে। কেউ কেউ তো লেখেন, ছবিটি যিনি তুলেছেন সেই সেতু সুন্নর কৃতজ্ঞতা স্বীকার করা উচিত ছিল। কেউ আবার লেখেন, ছবিটি পশ্চিমবঙ্গের মহানন্দা সংরক্ষণালয়ে তোলা। অরুণাচল প্রদেশে তোলা নয়। যদিও এই প্রসঙ্গে কিরেন রিজিজুর কাছ থেকে পাল্টা জবাব পাওয়া যায়নি। ‌ ‌

জনপ্রিয়

Back To Top