আজকাল ওযেবডেস্ক:‌ গাড়িতে টেনে তুলতে চেয়েছিলেন যুবক। রাজি হননি ২১ বছরের তরুণী। তাই তাঁর কলেজের সামনেই গুলি করে খুন করল যুবক। তারপর গাড়ি হাঁকিয়ে পালিয়ে গেল। দিল্লি থেকে মাত্র ৩০ কিলোমিটার দূরে ফরিদাবাদের বল্লভগড়ের ঘটনা। 
কলেজের সামনে রাখা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। সেই ভিডিও এখন ভাইরাল। ২০১৮ সালেও তরুণীকে অপহরণ করে ওই যুবক। অভিযুক্ত তৌসিফের বিরুদ্ধে সেবার এফআইআর করেছিলেন তরুণীর বাবা। পরে তা তুলে নেন। ভিডিও দেখে গ্রেপ্তার করা হয়েছে তৌসিফকে। 
তরুণীর নাম নিকিতা তোমর। হরিয়ানার মেয়ে নিকিতা সোমবার কলেজে একটি পরীক্ষা দিতে গেছিলেন। কমার্সের তৃতীয় বর্ষের ছাত্রী তিনি। কলেজের বাইরে গাড়িতে অপেক্ষা করছিল তৌসিফ এবং তার বন্ধু রেহান। বেরনোর পর গাড়িতে ওঠার জন্য নিকিতাকে জোরাজুরি করে তৌসিফ। 
রাজি হননি তিনি। পালাতে যান। তখনই গুলি করে তৌসিফ। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান নিকিতা। তাঁর বন্ধু তখন হতবাক হয়ে দাঁড়িয়ে। পরে হাসপাতালে মারা যান নিকিতা। নিকিতার বাবা জানিয়েছেন, তৌসিফ মেয়েকে অনেক দিন ধরে বিরক্ত করত। ২০১৮ সালে অভিযোগ করেছিলেন। কিন্তু মেয়ের নামে যাতে রটনা না হয়, সে কারণে অভিযোগ তুলে নেন। এবার অভিযুক্তের কড়া শাস্তি চেয়েছেন তিনি। 

জনপ্রিয়

Back To Top