আজকাল ওয়েবডেস্ক: ‌প্রত্যেকের জীবনেই চাকরির পাওয়ার জন্য দরখাস্ত করার প্রয়োজন হয়। সেই দরখাস্তে থাকে আপনার ব্যক্তিগত কিছু তথ্য, শিক্ষাগত যোগ্যতা সহ অন্য আরও বিষয়। সেই দরখাস্তের ওপরই নির্ভর করে সংস্থা কতটা আপনার ওপর ভরসা করতে পারবে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি আজব দরখাস্ত ভাইরাল হয়েছে। দেখতে সাধারণ দরখাস্তের মত হলেও, একটু মন দিয়ে দেখলে বোঝা যাবে দরখাস্তকারীর আসল চরিত্র সেখানে বর্ণিত হয়েছে। এই দরখাস্ত দেখার পর নেটিজেনরা তাঁদের হাসি চেপে রাখতে পারেননি।

 
বাবা নিজের মেয়ের জন্য এই দরখাস্তটি তৈরি করেছেন। লউরেন_‌গেস্ট১২৩ টুইটার অ্যাকাউন্ট থেকে এই দরখাস্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লউরেন মুরের এই দরখাস্তের ছবি টুইটারে পোস্ট করার পর তার ক্যাপশন দেওয়া হয়েছে, ‘‌এই দরখাস্তটি আমায় স্মরণ করাবে কখনও আর বাবাকে দিয়ে দরখাস্ত তৈরি করাবো না।’‌ দরখাস্তের ছবিতে দেখা যাচ্ছে, লউরেন্সের বাবা মেয়ের বিষয়ে কিছুই লোকাননি। মেয়ের দোষ–গুণ সবই খুব সৎভাবে দরখাস্তের মধ্যে লিখেছেন।

শিক্ষাগত যোগ্যতায় দু’‌টো বিষয়ে অনুত্তীর্ণ হয়েছিলেন লউরেন্স। সেটাও লেখা রয়েছে দরখাস্তে। সবচেয়ে মজাদার বিষয় হল দক্ষতা এবং ব্যক্তিগত তথ্যের জায়গায় লেখা রয়েছে, কুঁড়ে, সব বিষয়ে দেরি করা স্বভাব, এড়িয়ে যাওয়া, অভদ্র, সকালে উঠতে পারে না, মানুষকে ঘৃণা করে ইত্যাদি ইত্যাদি। 
ইতিমধ্যেই এই দরখাস্তটি ৫৫০টি রিটুইট হয়ে গিয়েছে। নেটিজেনরা এই টুইটে নিজেদের প্রতিক্রিয়া না জানিয়ে পারছেন না।    

 

 

 

দরখাস্তের ছবি।


 

জনপ্রিয়

Back To Top