‌সংবাদ সংস্থা, চেন্নাই: করোনা ভাইরাসের আতঙ্কের কারণে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। বন্ধ হয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংসের (‌সিএসকে)‌ অনুশীলনও। তাই চেন্নাই ছেড়ে রাঁচিতে নিজের বাড়িতে ফিরে এলেন মহেন্দ্র সিং ধোনি। 
মার্চের শুরু থেকেই নিয়মিত চেন্নাই সুপার কিংসয়ের অনুশীলনে তাঁকে দেখা যাচ্ছিল। প্রিয় ‘‌থালা’‌কে দেখতে মাঠে রোজ হাজির হচ্ছিলেন প্রচুর সমর্থকও। কিন্তু অনুশীলন বন্ধ হতেই হতাশ হয়ে পড়েন তাঁরা। কারণ একটাই, ধোনিকে আর ব্যাট হাতে দেখতে পাবেন না তাঁরা। 
রবিবার টুইটারে বার্তা পোস্ট করে সিএসকে জানিয়ে দেয়, কয়েকদিনের জন্যে ধোনি বাড়ি ফিরে যাচ্ছেন। ভিডিওতে সমর্থকদের সই বিলোতে দেখা যায় ভারতের প্রাক্তন অধিনায়ককে। 
গত বছর বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর থেকে আর ব্যাট হাতে কোনও ম্যাচে নামতে দেখা যায়নি ধোনিকে। সমর্থকরা অপেক্ষা করেছিলেন কবে আইপিএলে তাঁকে চিরপরিচিত হলুদ জার্সিতে নামতে দেখা যাবে। কিন্তু আইপিএল পিছিয়ে যাওয়ায় সেই অপেক্ষা আরও বাড়ল।‌‌‌
এমনিতে প্রতি বছর চেন্নাইয়ের স্টেডিয়ামের গ্যালারির একটা অংশ ফাঁকা  রাখা হয় নিরাপত্তার কারণে। এবার সেটাও খুলে দেওয়ার কথা। কিন্তু আপাতত সমর্থকদের মন খারাপ।

জনপ্রিয়

Back To Top