এটিকে–মোহনবাগান ১   হায়দরাবাদ এফসি ১ 
(‌মণবীর)‌                     (‌জোয়াও)‌

 

আজকাল ওয়েবডেস্ক:‌ জয়ের সরণিতে ফেরা হল না এটিকে–মোহনবাগানের। হায়দরাবাদ এফসি–র বিরুদ্ধে ১–১ ড্র করল মোহনবাগান। টানা তিন ম্যাচ জয়ের পর চতুর্থ ম্যাচে হার। পঞ্চম ম্যাচে ড্র করে ১ পয়েন্ট ঘরে তুলল বাগান। ৫ ম্যাচে হাবাসের দলের পয়েন্ট ১০। 
নায়ক থেকে ভিলেন হয়ে গেলেন মণবীর সিং। তিনিই গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন। আবার তিনিই বিপক্ষকে পেনাল্টি উপহার দিলেন বক্সের মধ্যে অহেতুক ট্যাকল করে। 
বিরতির পর মোহনবাগানের খেলায় ঝাঁঝ বাড়ে। এদিন কিন্তু শুরু থেকেই আক্রমণের রাস্তায় হেঁটেছিল হাবাসের ছেলেরা। কিন্তু বিক্ষিপ্ত কিছু আক্রমণ ছাড়া কাজের কাজ কিছু হয়নি। 
দ্বিতীয়ার্ধে ব্র‌্যাড ইনম্যানকে তুলে ডেভিড উইলিয়ামসকে নামান হাবাস। এতে খেলায় বদল ঘটে। উইলিয়ামসকে আটকাতে ব্যস্ত থাকা হায়দরাবাদ রক্ষণের ফাঁকফোকর খুঁজে পেয়েছিলেন রয় কৃষ্ণা ও মণবীর। কিন্তু কাজের কাজ হল না।
৫৪ মিনিটে গোল করে যান মণবীর। মাঝমাঠ থেকে একটি সেন্টার ধরে হায়দরাবাদের তিনজনকে টপকে তিনি গোল করেন। তবে এক্ষেত্রে বিপক্ষ রক্ষণের ত্রুটি ছিল। আবার ৬৩ মিনিটে হায়দরাবাদের নিখিল পূজারিকে বক্সের মধ্যে মণবীর ফেলে দিলে হায়দরাবাদ পেনাল্টি পায়। গোল করতে ভুল করেননি জোয়াও ভিক্টর। 
সমতা ফেরার পর হাবাস দুটি পরিবর্তন করেন। গ্লেন মার্টিন্সের বদলে আসেন জয়েশ রানে। সুমিত রাঠির বদলে নামেন শুভাশিস বসু। কিন্তু গোলমুখ খোলেনি। 
প্রথমার্ধে এগোতে পারত বাগান। কিন্তু সুব্রত পাল বারবার দলকে বাঁচালেন। রয় কৃষ্ণার হেড বাঁচানো হোক বা কিংবা ইনম্যান বা প্রবীর দাসের শট। 

ছবি:‌ আইএসএল টুইটার থেকে নেওয়া।

জনপ্রিয়

Back To Top