আজকাল ওয়েবডেস্ক: ‌বিয়ের সঙ্গে সোনার একটা অটুট বন্ধন রয়েছে। সোনার গয়না ছাড়া যে কোনও বিয়েই অসম্পূর্ণ। পাকিস্তানের এক বর তাঁর বিয়ের রিসেপশনে সোনার পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন। লাহোরের ব্যবসায়ী সলমন শাহিদ তাঁর ‘‌ওয়ালিমা’‌ (‌রিসেপশন)‌–তে সোনার স্যুট পরে এলেন। সঙ্গে সোনার টাই এবং আসল সোনা দিয়ে তৈরি করা বুট জুটো। বউয়ের চেয়ে বেশি অনুষ্ঠানে সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সলমন। 
সূত্রের খবর, ৬৩ হাজার পাকিস্তানি মূল্যের সোনার স্যুট পরেছিলেন বর। সেই স্যুটে ক্রিস্টাল এবং অন্য দামি পাথর দিয়ে এমব্রয়েড করা রয়েছে।

পাশাপাশি, ৩২০ গ্রাম আসল সোনা দিয়ে তৈরি জুতো। যার মূল্য ১৭ লক্ষ টাকা। জুতো এবং পোশাক মিলিয়ে মোট ২৫ লক্ষ টাকা বলে জানা গিয়েছে। সলমনকে যখন সাংবাদিকরা প্রশ্ন করেন যে এত দামি পোশাক পরার কারণ কী?‌ তার উত্তরে সলমন বলেন, ‘‌আমি সবসময় সোনার জুতো পরতে চেয়েছি। সাধারণত অন্য সবাই তাঁদের গলায় সোনার চেন অথবা সোনার মুকুট পরেন। কিন্তু আমি সবাইকে এটা বলতে চাই ধন–সম্পত্তি মানুষের পায়ের ময়লা এবং সেটা পায়েই থাকা উচিত।’‌ ইতিমধ্যেই বরের এই সোনার পোশাক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে। ভাইরালের সঙ্গে সলমনকে ট্রোলডও করেছে অনেকে। 


 

জনপ্রিয়

Back To Top