আজকাল ওয়েবডেস্ক: এই জন্যই বোধ হয় বলা হয় রিয়্যালিটি শো। ঘটনাটি যখন ঘটে স্টুডিওয় সকলের হৃদস্পন্দন প্রায় থেমে যাওয়ার জোগাড়। বিচারকের আসনে থাকা সেলিব্রিটিরা তো মাথায় হাত দিয়ে বসে পড়েছেন। রিয়্যালিটি শোয়ের উদ্যোক্তারা ভাবছেন এই বোধ হয় পণ্ড হল শো। ঠিক সেই মুহূর্তে যা ঘটল তা দেখে চমকে গিয়েছিলেন সকলে। অদ্ভুত কাণ্ড। হাত ফস্কে অত উঁচু থেকে পড়েও দিব্য উঠে দাঁড়ালেন যুবতী। ট্রাপিজে তখনও রয়েছেন তাঁর স্বামী। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেই ভিডিও।

অনুষ্ঠানটি ছিল আমেরিকার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘‌আমেরিকা’‌স গট ট্যালেন্ট’‌‌। 
টাইস নেলসন এবং তাঁর স্ত্রী মেরি উলফি নেলসন ট্রাপিজের খেলা দেখাচ্ছিলেন। নীচে ছিল আগুন। কিন্তু তার আড়ালে যে একটি মোটা গদি রাখা ছিল নিরাপত্তার কারণে সেটা খেয়াল করেননি কেউ। সকলে যখন মুগ্ধ হয়ে ট্রাপিজের খেলা দেখছিলেন ঠিক সেই সময় হয় ছন্দপতন। টাইসের হাত ফস্কে পড়ে যান মেরি। কপালের জোড়ে স্টেজের উপর রাখা তক্তপোশের উপর গিয়ে পড়েন তিনি।

টাইসও ভাবতে পারেননি এটা ঘটবে। তাই স্টুডিওয় সবাই যখন বুকে হাত দিয়ে বসে পড়েছেন। তখন টাইসের হৃদয়ও কয়েক মুহূর্তের জন্য থমকে গিয়েছিল।  পরে যখন দেখেন মেরি উঠে দাঁড়িয়েছে তখন আর নিজেকে সামলাতে পারেননি। ট্রাপিজ থেকে নেমে এসে জড়িয়ে ধরেন মেরিকে। 
বিচারকদের কাছে এই বিপত্তির জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন দু’‌জনে। দ্বিতীয়বার ভুল শুধরে নেওয়ার জন্য একবার সুযোগও চেয়েছিলেন তাঁরা। কিন্তু বিচারকরা জানান এটা রিয়্যালিটি শো। ভুল হয়েছে বলেই সেটা রিয়্যাল। নইলে সত্যতা থাকে না।  ‌‌

জনপ্রিয়

Back To Top