আজকালের প্রতিবেদন, মানিকগঞ্জ, ২৭ আগস্ট- জলপাইগুড়ির খারিজা বেরুবাড়িত‌–‌‌১ নম্বর গ্রাম পঞ্চায়েতে বোর্ড গঠন করল তৃণমূল কংগ্রেস। যদিও বোর্ড গঠনকে কেন্দ্র করে তৃণমূলের জেলা নেতৃত্বের নির্দেশ অমান্য করার অভিযোগ উঠেছে অঞ্চল নেতৃত্বের বিরুদ্ধে। 
     সোমবার বেলা ১২ টার সময় বোর্ড গঠনের প্রক্রিয়া শুরু হয়। কড়া পুলিসি নিরাপত্তার ব্যাবস্থা করা হয়েছিল। নিরাপত্তার দ্বায়িত্বে ছিলেন মানিকগঞ্জ পুলিস ফাঁড়ির ওসি বিনয় সেঞ্চুরি নিজে। একটার মধ্যে প্রধান ও উপ প্রধানের নাম ঘোষণা হয়। প্রধান নির্বাচিত হন রেখা সরকার মৈত্র ও উপপ্রধান হয়েছেন জুঁই রায় সিংহ। উপপ্রধানের পদ নিয়েই সমস্যা তৈরি হয়। পঞ্চায়েত সমিতির বিদায়ী সদস্য মেহেবুব রহমান ওরফে পাপ্পুর অভিযোগ, জেলা নেতৃত্ব উপপ্রধান হিসেবে তাঁর স্ত্রী জবা খানমের নাম ঘোষণা করেন। কিন্তু অঞ্চল নেতৃত্ব জবা খানমের পরিবর্তে জুঁই রায় সিংহকে উপপ্রধান পদে বসিয়েছেন। 
এদিন বোর্ড গঠনের সময় উপপ্রধান পদে উপস্থিত সদস্যরা জুঁই রায় সিংহের নাম প্রস্তাব করলে জুঁই প্রতিবাদ করেন। কিন্তু সদস্যরা তাঁর কথা না শোনায় তিনি সভা থেকে বেরিয়ে আসেন। যদিও শেষ পর্যন্ত নির্বিঘ্নেই বোর্ড গঠন সম্পন্ন হয়।

বোর্ড গঠনের পর তৃণমূল সদস্যদের উল্লাস। জলপাইগুড়ির খরিজা বেরুবাড়িতে, সোমবার। ছবি:‌ সুদীপ্ত মজুমদার

জনপ্রিয়

Back To Top