পার্থসারথি রায়, জলপাইগুড়ি: রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী–সহ এক বধূর মোবাইলেও এবার ভয়েস কল করল মোমো। মঙ্গলবার জলপাইগুড়ি শহরের এক বধূর মোবাইলে এল মোমোর ভয়েস কল। 
এদিন সকাল থেকে টুপুর ঘোষ নামে ওই বধূর মোবাইলে বেশ কয়েকবার ভয়েস কল করেছে মোমো। আতঙ্কিত হয়ে ওই বধূ তাঁর পরিবারের লোকেদের নিয়ে ছুটে আসেন জলপাইগুড়ির কোতোয়ালি থানায়। সেখানে লিখিত অভিযোগ করতে গিয়েও রেহাই নেই। থানার পুলিস অফিসারের সামনেই ফের ফোন করে মোমো। যদিও কর্তব্যরত পুলিস অফিসার ওই বধূকে আস্বস্ত করে বলেন,‘‌ভয়ের কোনও কারণ নেই। আপনি অভিযোগ দায়ের করুন।’‌ টুপুর ঘোষ নামে ওই বধূ জলপাইগুড়ি শহরের সমাজপাড়া এলাকার বাসিন্দা। 
জলপাইগুড়ির পাশাপাশি এদিন ফের মোমো আতঙ্ক দেখা দিল ধূপগুড়িতেও। ধূপগুড়িতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর মোবাইলে ফোন করে মোমো। ফোন না ধরায় বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে মেজেস পাঠানো হয়। 
রেশমি আকতার পারভিন নামে ওই ছাত্রীর বাড়ি ধূপগুড়ির পূর্ব শালবাড়ি এলাকায়। আতঙ্কিত ওই ছাত্রী এদিন ধূপগুড়ি থানার পুলিসের দ্বারস্থ হয়ে জানান, হোয়াটসঅ্যাপে প্রথমে তাঁকে পরপর তিনবার ফোন করা হয়। সেই ফোন না এসএমএস করে মোমো চ্যালেঞ্জ গেম খেলার জন্য প্রস্তাব দেওয়া হয়। ছাত্রীটি গেম খেলতে অস্বীকার করায় তাঁকে হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। বিষয়টি নিয়ে এদিন ধূপগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। ধূপগুড়ি থানার আইসি সুবীর কর্মকার জানান, ওই ছাত্রীর অভিযোগ সিআইডি–র সাইবার সেল বিভাগে জানানো হয়েছে। পাশাপাশি তদন্ত শুরু করেছে পুলিস।‌

জনপ্রিয়

Back To Top