আজকাল ওয়েবডেস্ক:‌ বুনিয়াদপুরে নির্বাচনের প্রচারে গিয়ে ফের বিজেপি এবং নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন মমতা ব্যানার্জি। সাধারণ মানুষের কাছে তিনি আর্জি জানান, ‘‌পাঁচ বছরের জন্য মোদিকে সুযোগ দেওয়া হয়েছিল। উনি ব্যর্থ হয়েছেন। ওঁকে আর সুযোগ দেওয়া উচিত নয়। তাই বাংলার নতুন বছর ১৪২৬, আর জনগণ বলছে ৪২–এ ৪২।’‌
বিজেপির বিরুদ্ধে ধর্মের নামে রাজনীতি করার অভিযোগও তোলেন বাংলার মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, ‘‌বিজেপির আমলে কোনও উন্নতি হয়নি। ধর্মের নামে শুধু রাজনীতি করে বেড়ায় ওরা। ইংরেজি বছরে বলেছিলাম, ২০১৯ বিজেপি ফিনিশ। আর এখন বলছি ১৪২৬ ৪২–এ ৪২। কারণ দিল্লিতে দরকার জনগণের সরকার। নতুন সরকার দরকার দিল্লিতে। উত্তরপ্রদেশ আর বাংলা মিলে ঠিক করবে দিল্লিতে কারা সরকার গড়ে তুলবে।’‌ মঙ্গলবারের সভা থেকে এই দিল্লির ডাক বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। 
অন্যদিকে তিনি সরাসরি অভিযোগ করেন, ‘‌সংসদে মোদি সরকারের বিরুদ্ধে লড়ছে তৃণমূল। আরএসএসের এখন শপিং মল কালচার। সীমান্ত এলাকায় ভয় দেখাচ্ছে আরএসএস। ভোট কিনতে টাকা ছড়াচ্ছে। নির্বাচনের সময় লাল–কালো–সাদা কত বাক্সই আসছে। কিন্তু টাকা দিয়ে ভোট হয় না। সারা বছর কাজ করতে হয়। বিজেপি মানুষের জন্য কাজ করেনি। বাংলায় রসগোল্লা পাবে বিজেপি। বিজেপি আর আসবে না। অন্ধ্রপ্রদেশে বিজেপি শূন্য, মধ্যপ্রদেশ, ছত্তিশগড়ও পাবে না। উত্তরপ্রদেশে ২০টা আসনও পাবে না বিজেপি। বিহার, দিল্লি, কর্নাটকেও জায়গা হবে না।
৫ বছরের জন্য মোদিবাবু সুযোগ পেয়েছিলেন। আর দেবেন না।’‌ ‌‌

জনপ্রিয়

Back To Top