আজকাল ওয়েবডেস্ক:‌ শিলিগুড়িতে বিধ্বংসী আগুন। মঙ্গলবার ভোরে এই আগুন লাগে। এই আগুনে কমপক্ষে সাতটি কসমেটিক্সের দোকান ভস্মীভূত হয়েছে বিধ্বংসী আগুনে বলে খবর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ। আগুনে হতাহতের কোনও খবর না মিললেও আগুন লাগার প্রকৃত কারণও জানা যায়নি। এর আগেও শিলিগুড়ির বিধান মার্কেটে আগুন লেগেছিল। গত ডিসেম্বর মাসে আগুন লেগেছিল তুলাপট্টিতে। পাঁচটি দোকান ভস্মীভূত হয়েছিল।
অন্যদিকে শিলিগুড়ির অন্যতম বড়বাজার বলেই পরিচিত এই বিধান মার্কেট। সেখানে রয়েছে বিভিন্ন সামগ্রীর দোকান। অনেকেই রাতে দোকানে থেকে যান। সোমবার রাতে যখন বিধান মার্কেট বন্ধ হয় তখন কিছুই টের পাওয়া যায়নি। কিন্তু মঙ্গলবার ভোরে একটি কসমেটিক্সের দোকান থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে। বাকি দোকানগুলিতেও আগুন লেগে যায়। 
এখনও পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। বিধ্বংসী আগুনে প্রাণহানি হয়েছে কিনা সেবিষয়েও জানা যায়নি। দমকলের পক্ষ থেকে জানানো হয়েছে, কিভাবে আগুন লেগেছে তা এখন স্পষ্ট নয়। তবে আগুনের তীব্রতা বাড়ে দাহ্য বস্তু থাকার কারণে। এখানে প্রচুর দাহ্য বস্তু ছিল। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। 

ছবি—এএনআই।

জনপ্রিয়

Back To Top