আজকাল ওয়েবডেস্ক:‌ রাতের অন্ধকারে নালাটা ঠাওর করতে না পেরে পড়ে গেল এক হাতি। হুড়মুড়িয়ে পড়ে যাওয়ায় উঠতে পারেনি হাতিটি। রাতভর সেখানেই পড়ে রইল। সকালে তারই আর্তনাদে ঘুম ভাঙল স্থানীয়দের।  সেই শব্দ পেয়ে স্থানীয়রা দেখলেন, চা–বাগানের নালার মধ্যে পড়ে রয়েছে পূর্ণ বয়স্ক একটি হাতি। রাতভর নিজেকে উদ্ধারের চেষ্টা করে হাল ছেড়ে দিয়েছে। চোখের সামনে করুণ এই দৃশ্য দেখে বনদপ্তরে খবর দেন মালবাজার মহকুমার ওদলাবাড়ি চা–বাগানের শ্রমিকরা।
সোমবার সকালে কাজে যাওয়ার পরই একটা শব্দ শুনতে পেয়েছিলেন চা–বাগানের শ্রমিকরা। কিন্তু শব্দটা কোথা থেকে আসছিল তা প্রথমে বোঝা যায়নি। পরে শব্দের পথে হেঁটে গিয়ে শ্রমিকরা দেখতে পান সরু নালার মধ্যে উল্টে পড়ে রয়েছে একটি হাতি। গোটা শরীরটা নালায় ঢুকে গিয়েছে। পা চারটে ওপরে রয়েছে আর মাথা গর্তের ভেতরে। 
বনকর্মীরা এখন ঘটনাস্থলে গিয়েছেন। হাতিটিকে উদ্ধারের চেষ্টা চলছে। মনে করা হচ্ছে, রাতে খাবারের খোঁজে এসেছিল হাতিটি। আলোর অভাবে সরু নালাটি তার চোখে পড়েনি। পা মুচকে ভেতরে পড়ে গিয়েই বিপত্তি ঘটেছে। বনকর্মীরা হাতিটিকে উদ্ধারের চেষ্টা করছেন। কিভাবে হাতিটিকে উদ্ধার করা হয় তা দেখতে ভিড় জমিয়েছেন এলাকাবাসীরা।

জনপ্রিয়

Back To Top