আজকাল ওয়েবডেস্ক:‌ এয়ার ইন্ডিয়ার পাইলটের সঙ্গে অপর কর্মীর বচসা। যার জেরে বিমান ছাড়ল ৭৭ মিনিট দেরিতে। সোমবার বেঙ্গালুরু বিমানবন্দরে ঘটে এই ঘটনা। এআই–৭৭২ বিমানটির বেঙ্গালুরু থেকে কলকাতা আসার কথা ছিল। অভিযোগ, বিমান ছাড়ার ঠিক আগের মুহূর্তে পাইলট অপর এক কর্মীকে নির্দেশ দেন, তাঁর খাবারের পাত্র পরিষ্কার করে দেওয়ার জন্য। সেই ত্রু মেম্বার এই কাজ করতে অস্বীকার করেন। তারপরই দু’‌পক্ষ তীব্র বচসায় জড়িয়ে পড়েন। বিমানের অপর কর্মীরা এসে দু’‌জনকে থামান। এই ঘটনার জন্য বিমানটি নির্দিষ্ট সময়ের প্রায় ৭৭ মিনিট পর কলকাতার উদ্দেশ্যে উড়ে যায়। যাত্রীদের সামনেই গোটা ঘটনাটি ঘটেছে। তাঁরা তো রীতিমতো অবাক। বিমানের পাইলট যে অপর কর্মীর সঙ্গে এরকম ব্যবহার করতে পারেন, তা যাত্রীরা ভাবতেই পারছেন না। 
এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষের তরফে ঘটনার সত্যতা স্বীকার করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত করবে কর্তৃপক্ষ। পাইলট এবং জুনিয়র বিমান কর্মীর সঙ্গেও কথা বলা হবে। 
এক যাত্রী বলেছেন, ‘‌এই ঘটনায় আমরা রীতিমতো অবাক। ভয় পেয়ে গিয়েছিলাম। বিমান ওড়ার পর না আবার ঝামেলা শুরু হয়। তা অবশ্য ঘটেনি।’‌ তবে বিমানের অপর কর্মীরা এই ঘটনাটিকে গুরুত্ব দিতে নারাজ। 

জনপ্রিয়

Back To Top