আজকাল ওয়েবডেস্ক: ১৬টি ভুয়ো প্রোফাইল তাঁর নামে। অভিযোগ দায়ের করলেন প্রাক্তন মিস ইন্ডিয়া প্রতিযোগী ঐশ্বর্য শেওরান। তিন চারদিন আগে তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর মাতামাতি হয় তাঁর ইউপিএসসি ফলাফল প্রকাশ পাওয়ার পর। প্রথম বার সিভিল সার্ভিস পরীক্ষা দিয়ে ৯৩ র‌্যাঙ্ক করেছেন তিনি। এদিকে তাঁর নিজের কোনও সোশ্যাল সাইটের সঙ্গে যোগাযোগই নেই।
ইনস্টাগ্রামে তাঁর নিজের কোনও প্রোফাইলই নেই। কিন্তু জানতে পেরেছেন, ১৬টি প্রোফাইল তাঁর নামে। তাঁর সমস্ত ডিটেল রয়েছে তাতে। ছবিও তাঁরই। কিন্তু অজ্ঞাত ব্যক্তিরাই সেই প্রোফাইল হ্যান্ডেল করছে। ঐশ্বর্য কোলাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। কোলাবা থানার এক পুলিশ আধিকারিক জানালেন, ‘‌অভিযোগকারীর ‌নামে ভুয়ো প্রোফাইল তৈরি করার জন্য আমরা তথ্য ও প্রযুক্তি আইনের ৬৬ ধারায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা নিয়েছি।’
২০১৬ সালে ফেমিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পৌঁছেছিলেন তিনি। তখন তাঁর বয়স মাত্র ১৮। তারপর একাধিক মডেলিংয়ের অফার ছেড়ে দেন। এমনকি মণীশ মালহোত্রার মতো বিখ্যাত ডিজাইনারের র‌্যাম্পে হাঁটার সুযোগও ছেড়ে দেন। কারণ তাঁর লক্ষ্য ছিল তিনি আইএএস হবেন। ছোট থেকেই চেয়েছিলেন দেশের আমলা হবেন। আইএএস হওয়ার জন্য কখনও কোনও কোচিংয়ে ভর্তি হননি। নিজেই পড়াশোনা করেছেন। প্রস্তুতির সময় থেকেই সোশ্যাল সাইট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। কিন্তু এখন সোশ্যাল মিডিয়ায় নিজের নামে ১৬টি প্রোফাইল দেখে বিক্ষুব্ধ ঐশ্বর্য এই পদক্ষেপ নিতে বাধ্য হলেন।

জনপ্রিয়

Back To Top