আজকাল ওয়েবডেস্ক: আবারও অশান্ত উত্তরপ্রদেশ। এবার প্রকাশ্যে গুলি করে খুন করে দেওয়া হল উত্তর প্রদেশের আগ্রা আদালতের নবনিযুক্ত বার কাউন্সিলের প্রধান দর্ভেশ যাদবকে। গুলি করে খুন করল তাঁরই সহকর্মী। গতকাল, মানে মঙ্গলরাবই তাঁেক বার কাউন্সিলের প্রধান হিসাবে নির্বাচন করা হয়েছিল। আর আজই গুলিতে মৃত্যু হল তাঁর। 
এদিন দুপুর ২.‌৩০ নাগাদ বার কাউন্সিলের একটি সম্বর্ধনা সভায় তিনি অংশ নিচ্ছিলেন। পুলিশ জানিয়েছে, ঘাতক মনীষ শর্মা সেই সময়েই খুব কাছ থেকে গুলি চালায়। প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছেন, অনুষ্ঠান চলাকালীনই এই গুলি চালনার ঘটনা ঘটে। হঠাৎই মনীষ রিভলবার বের করে গুলি করে বসে। লুটিয়ে পড়েন দর্ভেশ। পরে তাঁকে স্থানীয় পুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে জানানো হয়েছে। ঘাতক নিজের লাইসেন্সড রিভলভার থেকে গুলি চালায় বলে জানিয়েছে পুলিশ। 
বার কাউন্সিলের পক্ষ থেকে এরপরেই বিক্ষোভ শুরু করা হয়। আগামীকাল থেকে তাঁরা কর্মবিরতিতে যাবেন বলেও হুমকি দেন। সরকারের কাছ থেকে মৃতের পরিবারের জন্য ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করেছে বার কাউন্সিল। পাশাপাশি, আইনজীবীদের জন্য যথেষ্ট নিরাপত্তারও দাবি করেছেন তাঁরা।  ‌‌

জনপ্রিয়

Back To Top