আজকাল ওয়েবডেস্ক: বৃহস্পতিবার করোনার টিকা নিয়েছিলেন জনপ্রিয় তামিল অভিনেতা বিবেক। পরের দিনই হার্ট হ্যাটাক হল তাঁর। এই মুহূর্তে চেন্নাইয়ের এসআইএমএস হাসপাতালের আইসিইউ-তে ভর্তি রয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, অভিনেতার অবস্থা খুবই বিপজ্জনক। শেষ পাওয়া খবর অনুযায়ী, তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। 
বৃহস্পতিবার টিকা নিয়ে ভক্তদের উদ্দেশে বিবেকের বার্তা ছিল, যাঁরা টিকাকরণের আওতায় পড়ছেন, তাঁরা যেন টিকা নিয়ে নেন। মাস্ক ব্যবহার, শারীরিক দূরত্ববিধি মানার পক্ষেও সওয়াল করেন তিনি। ঠিক পরের দিনই হৃদরোগে আক্রান্ত হলেন অভিনেতা।
এদিকে, নেটিজেনদের একটা বড় অংশ যখন হার্ট অ্যাটাকের সঙ্গে টিকা নেওয়ার যোগসূত্র খুঁজতে চাইছেন, সে সময় আসরে নামলেন বিজেপি নেতা তথা অভিনেত্রী খুশবু সুন্দর বলেছেন, টিকা নেওয়ার সঙ্গে হৃদরোগে আক্রান্ত হওয়ার কোনও সম্পর্কই নেই। তাঁর বার্তা, কেউ যেন দুটো ঘটনাকে মিলিয়ে না দেখে। ভুয়ো খবরে বিশ্বাস না করে যেন সবাই যত দ্রুত সম্ভব টিকা নেয়।
তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে অন্যতম প্রতিভাবান অভিনেতা হিসেবে গণ্য করা হয় বিবেককে। ২২০টির বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৯ সালে ভারত সরকারের থেকে পদ্মশ্রী পুরস্কার পেয়েছিলেন।       
 

Back To Top