আজকাল ওয়েবডেস্ক:‌ ভগবান দেখেছেন?‌ সাঁইবাবার পুজো করেন?‌ আচ্ছা সাঁইবাবাকে কখনও দেখেছেন?‌ এগুলি কিন্তু অবান্তর প্রশ্ন নয়। তিনি দেখা দিয়েছেন বলেই এখন এই প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকী সেটা নাকি দেখেছেন হাজার হাজার ভক্ত তথা পুণ্যার্থীও। যা ছড়িয়ে পড়তেই সেখানে ভিড় বাড়তে শুরু করেছে। ঘটনাস্থল মহারাষ্ট্রের শিরডি জেলার দ্বারকামাই মসজিদে। 
ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এখানে একটা অলৌকিক ঘটনা ঘটেছে। তখন বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা। বিশেষ প্রার্থনা অর্থাৎ আরতি চলছিল দ্বারকামাই মসজিদে। তখনই মসজিদের দেওয়ালে ভেসে উঠলেন তিনি। যা দেখলেন হাজার হাজার ভক্ত এবং পুণ্যার্থী। হ্যাঁ, ভক্তদের ডাকে সাড়া দিয়ে মসজিদের দেওয়ালে ভেসে উঠলেন সাঁইবাবা। তা দেখে সবার গায়ে তখন কাঁটা দিচ্ছে। এই মসজিদেই বেশি সময় কাটিয়ে গিয়েছেন সাঁইবাবা বলে কথিত আছে। 
সেখানে ভেসে উঠে ভক্তদের দেখা দিয়ে স্মিত হেসে আবার দেওয়ালে মিলিয়ে যান তিনি। তবে দেখা দিয়েছেন বেশ কিছুক্ষণ বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শী কয়েকজন ভক্ত। দেওয়ালের সেখানেই তিনি দেখা দিয়েছেন যেখানে একসময় তিনি বসতেন। এখানে সাঁইবাবার ভক্তরা এসে পুজো দেন বেশি রাতেও। এই বিশেষ প্রার্থনার সময়ে। সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়েছে। 

জনপ্রিয়

Back To Top