আজকাল ওয়েবডেস্ক: নবরাত্রি হিসেবেই মহানবমীর সকালে ছিল কুমারী পুজো। আর কয়েকজন কুমারীর সঙ্গে তাকেও দেবীজ্ঞানে পুজো করতে বসানো হয়েছিল। কিন্তু সেখানেই ঘটে যায় অঘটন। হঠাত্‍‌ই আগুন ধরে যায়। সেই আগুনের গ্রাস থেকে বাঁচানো যায়নি সাত বছর বয়সের নিষ্পাপ শিশুকন্যাকে। বেরোনোর উপায় ছিল না। অতিকষ্টে যখন তাকে উদ্ধার করা সম্ভব হয়, তখন শরীরের অনেকটাই আগুনে ঝলসে গিয়েছে।
ঘটনাস্থল সেই যোগীর রাজ্য উত্তরপ্রদেশ। স্থানীয় সূত্রে খবর, হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা সাত বছরের শিশুকন্যাকে মৃত বলে ঘোষণা করেন। যার নাম পূজা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের উন্নাওয়ের পূরা নিসপানসারি গ্রামে। একটি দোকানঘরের মধ্যে এই কুমারীপুজোর আয়োজন করা হয়েছিল। সেখানেই আগুন লেগে বিপত্তি ঘটে যায়। বেশ কয়েকটি শিশুকন্যা ওই আগুনের শিখায় জখম হয়েছে বলে খবর।
পুলিশ সূত্রে খবর, যে দোকানটিতে কুমারীপুজোর আয়োজন হয়েছিল সেখানে প্রচুর পরিমাণ তেল মজুত ছিল। তা থেকেই দুর্ঘটনা ঘটে যায়। দোকান মালিকই এই পুজোর আয়োজন করেছিলেন। এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে জ্বালানি তেলে কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। দোকান মালিকের গাফিলতি থাকলে আইনি পদক্ষেপ করা হবে।

জনপ্রিয়

Back To Top