আজকাল ওয়েবডেস্ক: নির্ভয়া কাণ্ডের নির্মম ঘটনার পর গোটা দেশ উত্তাল হয়ে উঠলেও কোনও পরিবর্তন হয়নি দিল্লির। এবার‌ দিল্লির ইন্দ্রপ্রস্থ বাসস্ট্যান্ডে দুই কাগজকুড়োনি গণধর্ষণ করে গোয়ার এক তরুণীকে। যা নিয়ে ফের শোরগোল পড়ে গিয়েছে। তবে একজনকে গ্রেপ্তার করতে পেরেছে পুলিশ। আরও এক ধর্ষক পলাতক বলে খবর। তার খোঁজ চলছে।
পুলিশ সূত্রে খবর, দিল্লির সরাইকালে খান বাসস্ট্যান্ড থেকে বাস ধরার কথা ছিল গোয়ার তরুণীর। কিন্তু সময়ের আগে তিনি বাসস্ট্যান্ডে পৌঁছে যাওয়ায় ইন্দ্রপ্রস্থ বাসস্টপে রাত কাটানোর কথা ভাবেন। সুযোগ বুঝে ওই ঘুমন্ত তরুণীকে পাশের ঝোপের আড়ালে টেনে নিয়ে যায় দুই কাগজকুড়োনি। সেখানেই তাঁকে গণধর্ষণ করে তারা। এমনকী তাঁকে মারধরও করা হয়। এই দুই ধর্ষকের নাম আবদুল খালিদ এবং মুন্না। খালিদ পুলিশি জেরায় সব কথা স্বীকার করেছে। 
স্থানীয় সূত্রে খবর, তরুণীর চিত্‍কার শুনে এক মোটরবাইক আরোহী এগিয়ে আসেন। তখন দুই ধর্ষক পালিয়ে যায়। তরুণীকে মোটরবাইকে করে হাসপাতালে পৌঁছে দেন ওই ব্যক্তি। ঘটনাস্থল থেকে মেয়েটির একপাটি জুতো এবং এক ধর্ষকের একটি গামছা উদ্ধার করে পুলিশ। উত্তরপ্রদেশের রায়বরেলি থেকে এক ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। খোঁজ চলছে অপর ধর্ষকের।
 

জনপ্রিয়

Back To Top